• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জের রিচি গ্রামে স্কুল ছাত্রীকে ধর্ষণ : আটক ১

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিনি: হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নাজির মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এছাড়া ওই স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে নাজির মিয়াকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মামলাটি দায়ের করা হয়। এর আগে রাত ৯টার দিকে পুলিশ অভিযান চালিয়ে নাজির মিয়াকে আটক করে। পাশাপাশি ধর্ষণের শিকার শিশুকে (১০) অসুস্থ অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালের ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।

বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী।

তিনি জানান- ধর্ষণের শিকার শিশুর পরিবারের লোজন দাবি করছেন গত মঙ্গলবার বিকেলে সদর উপজেলার রিচি মধ্যপাড়া গ্রামের একটি দোকানে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে প্রতিবেশি নজির মিয়া। ঘটনার পর ওই শিশু বিষয়টি তার পরিবারকে জানালে তারা এলাকার ময়মুরব্বিদের স্বরণাপন্ন হন। কিন্তু এ বিষয়ে কাউকে না বলার অনুরোধ করে সমাধানের আশ্বাস দেয় নজির মিয়ার পরিবার।

বৃহস্পতিবার সকালে শিশুর শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন বিষয়টি সদর থানাকে অবগত করে। পরে রাত ৮টার দিকে পুলিশ ওই শিশুকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। পাশাপাশি পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নজির মিয়াকে আটক করে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ