শায়েস্তাগঞ্জে বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টারের শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ

শায়েস্তাগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার থেকে বাংলাদেশ কারিগারি শিক্ষা বোর্ডের অধীনে ৬ মাস মেয়াদী কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন কোর্সের চূড়ান্ত পরীক্ষা উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে মিলনায়তনে জানুয়ারী-জুন ও জুলাই-ডিসেম্বর ২০১৯ সেশনের ৪৫ জন শিক্ষার্থীর মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।

প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি মোঃ নাছির উদ্দিনের সভাপতিত্বে ও প্রতিষ্ঠান পরিচালক মোঃ কারুল হাসানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক নওরোজুল ইসলাম চৌধুরী, ইসলামী একাডেমী এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষা মোঃ নুরুল হক, সহকারি অধ্যাপক আল মামুন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন ও গ্রীণ লাইফ ট্রেনিং ইন্সটিটিউটের পরিচালক সাঈদ আহমদ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সদস্য তোফায়েল আহমেদ মনির, সাংস্কৃতিক কর্মী ফখরউদ্দিন আল নোমান, হাফেজ বাবুল আহমেদ ও শিক্ষার্থী আশিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টারটি শায়েস্তাগঞ্জে শিক্ষার্থীদেরকে কম্পিউটার শিক্ষায় প্রশিক্ষণ দিয়ে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 3 =