বানিয়াচংয়ে চার পুলিশকে পিটিয়ে হ্যান্ডকাপসহ আসামী ছিনতাই!

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচংয়ের সাঙ্গরে চার পুলিশ সদস্যকে পিটিয়ে হ্যান্ডকাপসহ এক আসামীকে ছিনিয়ে নিয়েছে তার স্বজনরা। গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্যদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়।

বুধবার (১৪ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে এ ঘটনাটি ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন- বানিয়াচং উপজেলার সুজাতপুর ফাঁড়ির এসআই তোয়াহা (৩৪), এএসআই সোহেল রানা (৩২), পুলিশ সদস্য হাতিমুরা (২১), পুলিশ সদস্য সোহেল (৩০)।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, বুধবার রাতে ওই গ্রামের রমজান আলীর ছেলে জিআর মামলার পরোয়ানাভূক্ত পলাতক আসামী বুলবুল মিয়াকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ। এসময় আসামীকে নিয়ে আসার সময় তার স্বজনরা পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে ঘটনাস্থলে আসামীর স্বজনরা চার পুলিশ সদস্যকে পিটিয়ে হ্যান্ডকাপসহ আসামীকে ছিনিয়ে নিয়ে যায়।

খবর পেয়ে বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার মো. শেখ সেলিমসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে এএসআই সোহেল রানা (৩২), পুলিশ সদস্য হাতিমুরা (২১), পুলিশ সদস্য সোহেলকে (৩০) প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। তবে এসআই তোয়াহার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) মো. শেখ সেলিম বলেন- ‘আসামী ধরে নিয়ে আসার সময় তার স্বজনরা চার পুলিশ সদস্যকে মারপিট করে আসামী ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে বানিয়াচং থানায় মামলা দায়ের করছে। পাশাপাশি আসামী ও দূর্বৃত্বদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =