• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে র‌্যাবের হাতে ৪ পাখি শিকারী আটক

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন দেবপাড়া বাজার থেকে বিপুল পরিমাণ অতিথি পাখিসহ ৪ পাখি শিকারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশণ ব্যাটালিয়ান র‌্যাব-৯।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন আটককৃতদের ৩০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

দণ্ডাদেশপ্রাপ্তরা হলেন, উপজেলার দেবপাড়া গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে ছায়েদ মিয়া, তার সহোদর সাজ্জাদ মিয়া, পূর্ব দেবপাড়া গ্রামের সমছু মিয়ার ছেলে কাওছার মিয়া, একই গ্রামের নুরুল ইসলামের ছেলে নজরুল ইসলাম।

এ ব্যাপারে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪ পাখি শিকারীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বক পাখি, বালি হাঁস, ওয়াকসহ বিপুল পরিমাণ অতিথি পাখি উদ্ধার করা হয়েছে। পরে ওই পাখিগুলো অবমুক্ত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ