• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে অপহৃত কিশোরী উদ্ধার: অপহরনকারী আটক

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১১ অক্টোবর, ২০২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে অপহরণের এক সপ্তাহ পর কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে অপহরণকারীকে আটক করা হয়।

তবে একটি সূত্র জানিয়েছে, প্রেমের টানে পালিয়েছিলো ওই কিশোরী। এ নিয়ে আলোচনা সমালোচনা চলছে। কিন্তু পুলিশ বলছে, উভয়পক্ষকে কোর্টে প্রেরণ করা হয়েছে। আদালতই সিদ্ধান্ত দেবেন।

গত শুক্রবার রাতে বাহুবল থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মধুপুর চা বাগানের বাসিন্দা বিমল রবি দাশের বাড়ি থেকে অপহৃতা কিশোরী নমিতা রবি দাশ (১৪) কে উদ্ধার করে। একই সাথে অপহরণে অভিযুক্ত বিমল রবি দাশকে আটক করা হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরে দুইজনের মাঝে প্রেমের সম্পর্ক চলে আসছে। কিন্তু বিমল বিবাহিত হওয়ায় ওই কিশোরীর পরিবার তা মেনে নেয়নি। এক পর্যায়ে তারা পালিয়ে যায়। এ ঘটনায় ওই কিশোরীর পিতা সুমন রবি দাশ বাহুবল থানায় অভিযোগ দিলে তাদেরকে আটক ও উদ্ধার করা হয়।

বাহুবল থানার ওসি কামরুজ্জামান বলেন, মামলার প্রেক্ষিতে বিমলকে কারাগারে প্রেরণ করা হয়েছে এবং কিশোরীকে আদালতে প্রেরণ করলে আদালত তার জবানবন্দি রেখে তার অভিভাবকের জিম্মায় দেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ