• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে শিক্ষার্থীদের সম্মাননা ও প্রতিবন্ধীদের নগদ অর্থ প্রদান

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১০ অক্টোবর, ২০২০

করাঙ্গীনিউজ: ‘সম্মিলিত আহŸানে, সমাজের পরিবর্তন আনে’ এই শ্লোগানে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের পশ্চিম বড়চর গ্রামে ‘ঐকতান’ সমাজ কল্যাণ সংস্থা আয়োজিত মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা ও প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

শনিবার সকাল ১১টায় শায়েস্তাগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা ও প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

সংগঠনের সদস্য হাসান শাহরিয়ার তারেকের উপস্থাপনায় ও মাওলানা খুরশেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, শায়েস্তাগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল কাশেম শিবলু, পৌর কাউন্সিলর মোঃ মাখন মিয়া, ঐকতান সমাজ কল্যাণ সংস্থার সাংঠনিক সম্পাদক আবু বক্কর নাঈম, শিক্ষার্থী মারুফা আক্তার সোনিয়াসহ আরো অনেকেই।

অনুষ্ঠানের শুরুতে সংগঠনের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ নেয় সংগঠনের সদস্যরা এবং পরে গ্রামের ৫ মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা ও ৯ প্রতিবন্ধীকে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ