• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে ভেজাল কীটনাশক বিক্রির দায়ে অভিযান

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউনিয়নে অবৈধভাবে ভেজাল কীটনাশক বিক্রি প্রতিরোধে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দীন সরকার ও সহযোগী টিম এই অভিযান পরিচালনা করেন।

অভিযানে লাইসেন্স ছাড়া মুদি দোকানে অবৈধভাবে কীটনাশক বিক্রির দায়ে গণেশপুর বাজারে ও পাইকপাড়া বাজারের আলাই মিয়ার দোকান থেকে প্রায় ১০ বস্তা সার, ১৮ কেজি ম্যাগনেশিয়াম ও ৪ কেজি বালাইনাশক জব্দ করা হয়। এ সময় উপজেলা কৃষি কর্মকর্তা এই ভেজাল ও মেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রয়কারী ব্যবসায়িদেরকে আগামী পাঁচ কার্য দিবসের মধ্যে স্বশরীরে উপস্থিত হয়ে কারণ দর্শানোর নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে উপজেলা কৃষি অধিদপ্তরের কর্মকর্তা জানান- উপজেলা নির্বাহী কর্মকর্তার সহধর্মিণী করোনা আক্রান্ত হওয়ায় তিনিও কোয়ান্টাইনে আছেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক সাথে অফিস ও অভিযান পরিচালনা করছেন। তাই এই অবৈধভাবে ব্যবসা পরিচালনাকারীদেরকে উপজেলা কার্যালয়ে ডাকা হয়েছে।

এ ধরণের অপরাধ ও অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দীন সরকার।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ