কচুয়াদী শ্মশানে অনুদান তুলে দিলেন চেয়ারম্যান প্রার্থী শামীম

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবলের মিরপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান মেম্বার শামীম আহমদ ইউনিয়নের কচুয়াদি শ্মশান কালি মন্দিরে হবিগঞ্জ জেলা পরিষদ থেকে আনা ৫০ হাজার টাকার চেক প্রদান করেছেন।

বুধবার সকালে মন্দিরের সভাপতি প্রাণেশ ভট্রাচার্য্যের হাতে চেকটি তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন বিষ্ণু দেব বিশাল, গবিন্দ ভট্রাচার্য্য, উত্তম সূত্রধর প্রমূখ।

চেয়ারম্যান প্রার্থী শামীম, মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকেই নিজের ওয়ার্ড ছাড়াও ইউনিয়নের বিভিন্ন গ্রামে সামাজিক উন্নয়ন করে যাচ্ছেন। রাস্তাঘাট , কালঘার্ট,বিয়ে শাদী সব কাজই তিনি দায়িত্ব নিয়ে রাত দিন পরিশ্রম করে যাচ্ছে।

মন্দিরের সিনিয়র সহ সভাপতি মাষ্টার উজ্বল ভট্রাচার্য্য জানালেন, মেম্বার শামীম আমাদের ওয়ার্ডের না হয়েও তিনি আমাদের মন্দিরে ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন,সেটা আমাদের কাছে অকল্পনীয় ছিল।

চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান মেম্বার শামীম আহমদ বলেন, মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকেই সামাজিক উন্নয়নে মনোনিবেশ করি, নিজের ব্যবসা বাণিজ্য করে যে টাকা আয় করি সে টাকা থেকে ২৫% আমি আমার ইউনিয়নের জনগণের জন্য রেখে দিয়েছি। তাছাড়া নিজের ইউনিয়নের বরাদ্ধ তো আছেই।

তিনি আরো বলেন, আমার প্রিয় স্যার হবিগঞ্জ জেলা পরিষদ চেয়াম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী আমাকে অনেক আদর করেন, আমার ইউনিয়নের জনগনের জন্য চাইলেই তিনি আমাকে বরাদ্ধ দেন। কচুয়াদি শ্মশান কালী মন্দিরের অনুদানও স্যারের দেয়া। স্যার বলেছেন মিরপুর ইউনিয়নে আরো বেশি বেশি অনুদান দিবেন।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে মিরপুর ইউনিয়নকে উপজেলার মডেল ইউনিয়ন হিসাবে তৈরি করব। উন্নয়ন কি জিনিষ আমি দেখাতে চাই।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 4 =