• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে ছাদ থেকে পড়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচংয়ে মাদ্রসার ছাদ থেকে পড়ে আতহার উদ্দিন নাকিব (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর পূর্ব ইউনিয়নের মজলিশপুর গ্রামের খন্দকার নাজিম উদ্দিনের পুত্র ও দারুল কোরআন মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র।

সোমবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, ৬ সেপ্টেম্বর সোমবার মাগরিবের নামাজের সময় দারুল কোরআন মাদ্রাসার পশ্চিমের বিল্ডিংয়ে ২য় তলার ছাদ থেকে অসাবধানতাবশত নিচে পড়ে যায়। পরে তাকে প্রথমে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরবর্তীতে তার অবস্থা অবনতি হলে হবিগঞ্জ সদর হাসপাতালে ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

উল্লেখ্য, নাকিব অত্র মাদ্রাসার হিফজ বিভাগের একজন মেধাবী ছাত্র ছিল এবং ইতিমধ্যে আড়াই পাড়া কোরআন খতম সম্পন্ন করেছিল। ৪ ভাই এক বোনের মধ্যে সে সবার ছোট ছিল এবং মা বাবার স্বপ্ন ছিল কোরআনের হাফিজ করার সেই স্বপ্ন আজ স্বপ্নই স্বপ্নই থেকে গেল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ