• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে করোনায় একদিনে ৩ জনের মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জে করোনায় একদিনে ৩ জনের মৃত্যু হয়েছে।

রোববার বিকেলে জেলায় এক সিনিয়র আইনজীবিসহ ৩ জন করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন অফিস।

মৃতদের মধ্যে হবিগঞ্জের সিনিয়র আইনজীবী এ্যাডভোকেট মো. নজরুল ইসলাম (৫৭), বানিয়াচং উপজেলার সাহাব উদ্দিন (৯০) এবং বাহুবল উপজেলার একজন বৃদ্ধ রয়েছেন।

এর মধ্যে- রোববার সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যান এ্যাডভোকেট মো. নজরুল ইসলাম। বাকি দুইজন বাহুবলের বৃদ্ধও মারা যান রোববার এবং বানিয়াচং উপজেলার সাহাব উদ্দিন মারা যান গত ৩ সেপ্টেম্বর। তবে তার নমুনা গত ১৬ আগষ্ট সংগ্রহণ করে ল্যাবে পাঠানো হলেও রিপোর্ট পজেটিভ আসে রোববার।

জানা যায়-, রোববার সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান করোনা আক্রান্ত সিনিয়র আইনজীবী এ্যাডভোকেট মো. নজরুল ইসলাম (৫৭)। প্রায় এক সপ্তাহ আগে তার করোনা পজিটিভ শনাক্ত হয়। এরপর তাকে ঢাকার মুগদা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে স্থানান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ