• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

করোনার আক্রান্ত হয়ে নবীগঞ্জের এডভোকেট নজরুলের মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
জাবেদ ইকবাল তালুকদা,  নবীগঞ্জ (হবিগঞ্জ): নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বানিউন্দ গ্রামের মৃত সোনাই উল্লার পুত্র হবিগঞ্জ জেলা আইনজীবি সমিতির সদস্য এডভোকেট নজরুল ইসলাম করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।(ইন্না…….রাজিউন)।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি ২ ছেলে স্ত্রী ভাই বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
পাবারিক সুত্রে জানা যায়, গত এক সপ্তাহ ধরে এডভোকেট নজরুল ইসলাম জ্বর কাশিতে ভুগছিলেন। পরবর্তীতে  পরীক্ষায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।  গত বুধবার তাকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানে তার অবস্থার কোন উন্নতি হয়নি। অবশেষে গতকাল রোববার সকাল সাড়ে ৯ টার সময়  ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। ওইদিনই সন্ধা ৭ টায় হবিগঞ্জ কোর্ট মাঠে ১ম জানাযা ও রাত ১১ টায় নিজ জন্ম স্থান নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বানিউন গ্রামে ২য় নামাজে জানাযা শেষে তাকে গ্রাম্য কবরস্থানে দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ