1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ভারতকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ভারতকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

ক্রীড়া ডেস্ক: সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবলে দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশের ছেলেরা। সর্বশেষ সেমিফাইনালে শক্তিশালী ভারতকে টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে ফাইনালে উঠে যায় লাল-সুবজের দল।

বৃহস্পতিবার (১ নভেম্বর) নেপালের আনফা কমপ্লেক্সে প্রথম সেমিফাইনালে ভারতের বিপক্ষে নির্ধারিত সময় পর্যন্ত খেলাটি ১-১ গোলে ড্র ছিল। পরে টাইব্রেকারে জয়টি তুলে নেয় বাংলাদেশ।

এদিন বাংলাদেশের জয়ের নায়ক বনে যান গোলরক্ষক মেহেদি হাসান। টাইব্রেকারে তার অসাধারণ বীরত্বে পিছিয়ে পড়ে ভারত। প্রতিপক্ষে প্রথম দুটি শটই ঠেকিয়ে দেন এই কিশোর।

তবে টাইব্রেকারে এই শুটে কোনো ভুল করেনি বাংলাদেশের। চারটি শটের সবগুলোই জালের ঠিকানা খুঁজে পায়। চতুর্থ শটে রুস্তম ইসলাম দুখু মিয়া লক্ষ্যভেদ করলে জয় নিশ্চিত হয় বাংলাদেশের।

এর আগে মূল খেলার ১৭ মিনিটে পিছিয়ে পড়ে বাংলাদেশ। ভারতের পাত্রে হার্শ শৈলাসের দূরপাল্লার শট গোলরক্ষক মেহেদী হাসানকে বোকা বানিয়ে জালে জড়ায়।

কিন্তু দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে সমতায় ফেরে বাংলাদেশ। ডান দিক থেকে সতীর্থের বাড়ানো বল ডি বক্সের মধ্যে রাসেল আহমেদ নিয়ন্ত্রণে নেওয়ার সময় ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। সেখান থেকেই বাংলাদেশকে সমতায় ফেরান বদলি ফরোয়ার্ড আশিকুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x