1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে এ্যাম্বুলেন্সের ধাক্কায় মাদ্রাসা ছাত্র আহত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে এ্যাম্বুলেন্সের ধাক্কায় মাদ্রাসা ছাত্র আহত

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল মিরপুর চেরাগ আলী গ্যাস পাম্প এলাকায় এ্যাম্বুলেন্সের চাপায় আব্দুল ওয়াদুদ (১০) নামের এক মাদ্রাসার ছাত্রের ২ পা ও চোখ নষ্ট হয়ে গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।

বুধবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, আব্দুল ওয়াদুদ ওই উপজেলার কামারগাও এলাকার মানিক মিয়ার পুত্র ও স্থানীয় মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র।

সকালে মাদ্রাসার ছাত্র বাড়িতে যাওয়ার জন্য রাস্তা পারপার হয়। এ সময় হবিগঞ্জ থেকে সিলেটগামী একটি দ্রুতগতি সম্পন্ন এ্যম্বুলেন্স তাকে চাপা দেয়। এতে তার দুটি পা ভেঙ্গে ধুমড়ে মুচড়ে যায় ও বাম চোখ নষ্ট হয়ে যায়।

স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেন।

কিন্তু আহত ছাত্রের পিতা ইটভাটার কর্মচারী মানিক মিয়ার কোন টাকা পয়সা না থাকায় হাসপাতালের বারান্দায় বসে কাঁদতে থাকে। পরে সাংবাদিকদের সহযোগিতায় টাকা তুলে শিশুটিকে সিলেট পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x