• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

করাঙ্গীনিউজ ডেস্ক: দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে দুই হাজার ৯৯৬ জনের করোনাভাইরাস বা কোভিড-১৯ রোগের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২ লাখ ৬৩ হাজার ৫০৩ জনে।

এছাড়া এই রোগে আক্রান্ত হয়ে আরও ৩৩ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত মারা গেলেন ৩ হাজার ৪৭১ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৫৩৫ জন। মোট সুস্থ হয়েছেন ১ লাখ ৫১ হাজার ৯৭২ জন।

মঙ্গলবার করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় ১৪ হাজার ৮২০টি নমুনা পরীক্ষা করে দুই হাজার ৯৯৬ জনের করোনা শনাক্ত করা হয়।

গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ২০ দশমিক ২২ শতাংশ, শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৫৭ দশমিক ৬৭ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৩২ শতাংশ বলে জানান তিনি।

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় এবং ১৮ মার্চ এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ