নবীগঞ্জে পৌর মেয়র দম্পতিসহ ৫ জনের করোনা শনাক্ত

জাবেদ ইকবাল তালুকদার, নবীগঞ্জ (হবিগঞ্জ): হবিগঞ্জের নবীগঞ্জে পৌর মেয়র দম্পত্তিসহ আরো ৫জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমন পাওয়া গেছে। ৫ আগস্ট রাতে এ রিপোর্ট আসে।

এর আগে কয়েক ধাপে নবীগঞ্জের ১৪১ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমন পাওয়া যায়। এখন পর্যন্ত নবীগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ১৪৬জন।

এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বা্স্থ ও প.প. কর্মকর্তা ডা. আব্দুস সামাদ।

নতুন করে করোনা শনাক্ত হওয়া ৫জন হলেন নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, তার সহধর্মিনী শিল্পি বেগম, ১ জন পূবালি ব্যাংক কর্মকর্তা ও ১জন রুকনপুর এলাকার বাসিন্দা।

নবীগঞ্জ থেকে এখন পর্যন্ত ১০৯০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। ১৪৬ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে ও ৮২৬ জনের করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। উপজেলায় আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত ১১১ জন সুস্থ হয়েছেন এবং ১ জন মারা গেছেন।

উপজেলা স্বাস্থ ও প.প কর্মকর্তা ডা. আব্দুস সামাদ এ প্রতিবেদককে এসব তথ্য জানান। তিনি আরো বলেন, নবীগঞ্জে প্রতিদিন বেড়ে চলছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের হবেন না। বাইরে বের হলে মাস্ক পরিধান করুন। শারীরিক দুরত্ব বজায় রেখে স্বাস্থবিধি মেনে চলাফেরা করুন।নিজের ও পরিবারের কথা ভেবে সবাই সতর্ক থাকুন সুস্থ থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =