• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে করোনা আক্রান্ত হয়ে শিক্ষকের মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে কোভিড-১৯ আক্রান্ত হয়ে মোহন বাঁশি দাস (৭৫) নামে এক প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মারা গেছেন।
বুধবার (৫ আগস্ট) সকালে উপজেলার আন্দিউড়া গ্রামে নিজ বাড়িতে তিনি মারা যান।
মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এএইচ এম ইশতাক আল মামুন সত্যতা নিশ্চিত করেছেন। এনিয়ে মাধবপুর উপজেলায় করোনা আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু হয়েছে।

উপজেলার আন্দিউড়া গ্রামের বাসিন্দা প্রাক্তন  শিক্ষক মোহন বাঁশির  শরীরে করোনা উপসর্গ দেখা দিলে গত ২৮ জুলাই মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন তিনি। ৩০ জুলাই মোহন বাঁশি দাসের করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলেও গত মঙ্গলবার রাতে স্বজনরা সেখান থেকে নিয়ে আসলে গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।স্বাস্থ্য কর্মকর্তা ইশতিয়াক মামুন জানান- এ পর্যন্ত উপজেলায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১৫৯ জনের শরীরে। এর মধ্যে সুস্থ হয়েছে ১৩২ জন এবং মারা গেছেন ২ জন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ