• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জগন্নাথপুরে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৩ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিনিধি,সুনামগঞ্জ: ঈদের দিন সকালে কোরবানির মাংস সংগ্রহ করতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন আলী হোসেন (২৫) নামের এক যুবক।

নিখোঁজ থাকার দুইদিন পর আজ সোমবার (৩ আগস্ট) দুপুরে ক্ষেতে মিলেছে তার লাশ।

ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পৌর এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, জগন্নাথপুর পৌর এলাকার বটেরতলের আব্দুল গনির ছেলে আলী হোসেন গত শনিবার (১ আগস্ট) ঈদের দিন সকালে কোরবানির মাংস সংগ্রহ করতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

আজ সোমবার সকালে জগন্নাথপুর-হবিবপুর মাঝপাড়া সড়কের পাশের দক্ষিণ এলাকায় জমিনের পানিতে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল আহমদ রফিক জানান, কোরবানির মাংস সংগ্রহ করতে গিয়ে ওই যুবক নিখোঁজ হন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হতে পারে। এছাড়া ওই যুবক মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরিবারের পক্ষ থেকে কোনো ধরণের অভিযোগ না থাকায় আমরা ময়নাতদন্ত ছাড়া তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করেছি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ