• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে মাদ্রাসা ছাত্রী ধর্ষণকারী মুসা গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণকারী মুসা মিয়া (১৮) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার রাত ১টার দিকে কামাইছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই সেলিম হোসেন এর একদল পুলিশ ভাদেশ্বর এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে।

মুসা উপজেলার পূর্ব ভাদেশ্বর প্রকাশিত পুকুরপাড় গ্রামের ডুবাই প্রবাসী আব্দুল আহাদের ছেলে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মুসার কাছ থেকে ভিডিও ধারণকৃত মোবাইল ও মেমোরি কার্ড উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, উপজেলার পূর্ব ভাদেশ্বর গ্রামের খাদিজাতুল কুবরা মহিলা টাইটেল মাদ্রাসার চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে পূর্ব ভাদেশ্বর প্রকাশিত পুকুরপাড় গ্রামের লম্পট যুবক মুসা মিয়া (১৮) গত ২৫ জুলাই শনিবার বিকেল ৫ টার দিকে কৌশলে চাম কাঁঠাল দেওয়ার কথা বলে নিজ বসতঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে এবং হত্যার ভয় দেখিয়ে ছাত্রীকে জড়িয়ে ধরে ভিডিও ও অশ্লীল ছবি মোবাইলে ধারণ করে। আর এই ভিডিও ও ছবিগুলো এলাকার সমবয়সী যুবকদের মাঝে প্রচার করে লম্পট মুসা।

পরে ভুক্তভোগী পরিবার বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার (৩০ জুলাই) ধর্ষিতা ছাত্রীর মা বাদী হয়ে বাহুবল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ ধর্ষককে গ্রেফতারে তৎপর হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ