#  হবিগঞ্জে করোনা শনাক্ত আরো ৯ জনের #  অষ্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাওর দিগন্তের সম্পাদক #  বাহুবলে গীতিকার মামুন ফুটবল একাডেমির উদ্বোধন #  আজমিরীগঞ্জে বাল্য বিয়ে পণ্ড #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২৭ জন #  বানিয়াচংয়ে স্বামীর হাতে স্ত্রী খুন #  সিলেটে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু #  দোয়ারাবাজারে পাগলি ধর্ষণ: ধর্ষক গ্রেফতার #  নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্নহত্যা #  শায়েস্তাগঞ্জে ইয়াবা-মদসহ আটক ২ #  মাধবপুরে সাংবাদিক জাহের মিয়া ফকির আর নেই #  হবিগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল #  সিলেটে বোমাসদৃশ্য বস্তুটি ‘গ্রাইন্ডিং মেশিন’ #  নবীগঞ্জে পৌর মেয়র দম্পতিসহ ৫ জনের করোনা শনাক্ত #  হবিগঞ্জে প্রতারক আফজালের জামিন নামঞ্জুর

বাহুবলে চতুর্থ শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে চতুর্থ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে মুসা মিয়া (১৯) নামের এক লম্পট যুবক ধর্ষণ করেছে।

লম্পট যুবক উপজেলার পূর্ব ভাদেশ্বর গ্রামের ডুবাই প্রবাসী আব্দুল আহাদের ছেলে। ঘটনাটি ঘটেছে ২২ জুলাই বুধবার উপজেলার পূর্ব ভাদেশ্বর প্রকাশিত পুকুরপাড় গ্রামে।

জানা যায়, উপজেলার পূর্ব ভাদেশ্বর গ্রামের খাদিজাতুল কুবরা মহিলা মাদ্রাসার চতুর্থ শ্রেণির কথিত ছাত্রীকে পূর্ব ভাদেশ্বর প্রকাশিত পুকুরপাড় গ্রামের লম্পট যুবক মুসা মিয়া ২৫ জুলাই কৌশলে নিজ বসতঘরে নিয়ে ধর্ষণ করে এবং হত্যার ভয় দেখিয়ে ছাত্রীকে জড়িয়ে ধরে ভিডিও ও বিভিন্ন অন্তরঙ্গ মুহুর্তের ছবি মোবাইলে ধারণ করে। আর এই ভিডিও ও ছবিগুলো এলাকার সমবয়সী যুবকদের মাঝে প্রচার করে বেড়ায় লম্পট মুসা। পরে ভুক্তভোগী ছাত্রীর পরিবার বিষয়টি জানতে পেরে কৌশলে ওই যুবকের কাছ থেকে ছবি ও ভিডিও উদ্ধার করে থানা পুলিশের স্বরণাপন্ন হয়।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান এর নেতৃত্বে একদল পুলিশ মুসাকে গ্রেফতারের জন্য ওই এলাকায় অভিযান চালায় এবং মাদ্রাসা ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদ্রাসা ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার থানায় একটি মামলা দায়ের করেছেন।

তিনি আরও বলেন, আসামী ধরার জন্য আমরা বিভিন্ন কৌশল অবলম্বন করেছি, খুব তাড়াতাড়িই মুসাকে আমরা গ্রেফতার করতে সক্ষম হবো।