• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে চতুর্থ শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে চতুর্থ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে মুসা মিয়া (১৯) নামের এক লম্পট যুবক ধর্ষণ করেছে।

লম্পট যুবক উপজেলার পূর্ব ভাদেশ্বর গ্রামের ডুবাই প্রবাসী আব্দুল আহাদের ছেলে। ঘটনাটি ঘটেছে ২২ জুলাই বুধবার উপজেলার পূর্ব ভাদেশ্বর প্রকাশিত পুকুরপাড় গ্রামে।

জানা যায়, উপজেলার পূর্ব ভাদেশ্বর গ্রামের খাদিজাতুল কুবরা মহিলা মাদ্রাসার চতুর্থ শ্রেণির কথিত ছাত্রীকে পূর্ব ভাদেশ্বর প্রকাশিত পুকুরপাড় গ্রামের লম্পট যুবক মুসা মিয়া ২৫ জুলাই কৌশলে নিজ বসতঘরে নিয়ে ধর্ষণ করে এবং হত্যার ভয় দেখিয়ে ছাত্রীকে জড়িয়ে ধরে ভিডিও ও বিভিন্ন অন্তরঙ্গ মুহুর্তের ছবি মোবাইলে ধারণ করে। আর এই ভিডিও ও ছবিগুলো এলাকার সমবয়সী যুবকদের মাঝে প্রচার করে বেড়ায় লম্পট মুসা। পরে ভুক্তভোগী ছাত্রীর পরিবার বিষয়টি জানতে পেরে কৌশলে ওই যুবকের কাছ থেকে ছবি ও ভিডিও উদ্ধার করে থানা পুলিশের স্বরণাপন্ন হয়।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান এর নেতৃত্বে একদল পুলিশ মুসাকে গ্রেফতারের জন্য ওই এলাকায় অভিযান চালায় এবং মাদ্রাসা ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদ্রাসা ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার থানায় একটি মামলা দায়ের করেছেন।

তিনি আরও বলেন, আসামী ধরার জন্য আমরা বিভিন্ন কৌশল অবলম্বন করেছি, খুব তাড়াতাড়িই মুসাকে আমরা গ্রেফতার করতে সক্ষম হবো।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ