#  সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষার পরিকল্পনা #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন #  বানিয়াচংয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা #  বাহুবলে শ্রীশ্রী শচীঅঙ্গন ধামে রহস্যজনক চুরি,আটক ১ #  নবীগঞ্জে ভুয়া সিআইডি আটক #  হবিগঞ্জ- লাখাই আঞ্চলিক মহাসড়কে ঘটতে পারে দূর্ঘটনা #  নবীগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে জরিমানা #  প্রণোদনা পাচ্ছেন হবিগঞ্জের কৃষকরা #  পিইসি ও জেএসসি পরীক্ষা হচ্ছে না #  হবিগঞ্জে আরও ৩৪ জনের করোনা শনাক্ত #  বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা #  বাহুবলে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা #  শায়েস্তাগঞ্জে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৯ জন #  মাধবপুরে ভারতীয় চা পাতাসহ আটক ২

‘জনগণের কল্যাণে কাজ করতে চাই’

করাঙ্গীনিউজ: হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম সিলেট বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়া বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তাঁকে সম্মাননা স্মারন প্রদান করছে।

বুধবার হবিগঞ্জ ইসলামী ফাউন্ডেশন ও অনলাইন পত্রিকা হবিগঞ্জ নিউজ এর পক্ষ থেকে তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

পরে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে জেলা প্রশাসক কামরুল হাসানের মাধ্যমে প্রাপ্ত ঈদ খাদ্যসামগ্রী গোপায়া ইউনিয়নের ধুলিয়াখাল-টু-রায়ধর, নারায়নপুর, আলাপুর, পোদ্দারবাড়ি-টু-রায়ধর, আলাপুর লাইনের টমটম, অটুরিক্সা, টেলাগাড়ি শ্রমিকদের মাঝে পৌছে দেন।

তাচ্ছিরুল ইসলাম বলেন, আমার কোন উচ্চ বিলাসিতা নেই। জনগণের প্রকৃত একজন সেবক হয়ে তাদের কল্যাণে কাজ করতে চাই। এই জন্য আপনাদের সহযোগিতা ও ভালবাসা প্রয়োজন।