#  হবিগঞ্জে করোনা শনাক্ত আরো ৯ জনের #  অষ্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাওর দিগন্তের সম্পাদক #  বাহুবলে গীতিকার মামুন ফুটবল একাডেমির উদ্বোধন #  আজমিরীগঞ্জে বাল্য বিয়ে পণ্ড #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২৭ জন #  বানিয়াচংয়ে স্বামীর হাতে স্ত্রী খুন #  সিলেটে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু #  দোয়ারাবাজারে পাগলি ধর্ষণ: ধর্ষক গ্রেফতার #  নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্নহত্যা #  শায়েস্তাগঞ্জে ইয়াবা-মদসহ আটক ২ #  মাধবপুরে সাংবাদিক জাহের মিয়া ফকির আর নেই #  হবিগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল #  সিলেটে বোমাসদৃশ্য বস্তুটি ‘গ্রাইন্ডিং মেশিন’ #  নবীগঞ্জে পৌর মেয়র দম্পতিসহ ৫ জনের করোনা শনাক্ত #  হবিগঞ্জে প্রতারক আফজালের জামিন নামঞ্জুর

হয় আমি থাকব, নাহয় মাদক-এএসপি

  • নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জের  বাহুবল উপজেলার মিরপুরে ‘মাদক নির্মুল কমিটি’ (মানিক) এর উদ্যোগে সচেতনতামুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে মিরপুর বিশ্বরোড সংলগ্ন এলাকায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কমিটির সভাপতি মোঃ আসকার আলীর সভাপতিত্তে ও বাহুবল মডেল থানার এস.আই মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নবীগঞ্জ-বাহুবল সার্কেল) পারভেজ আলম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির, প্রভাষক আইয়ুব আলী, পাঁচ গ্রাম নেতা ফয়ছল আহমেদ, মিরপুর বাজার কমিটির সভাপতি মোতাব্বির হোসেন, শ্রমিক নেতা ফারুক আহমেদ, আব্দাল মিয়া, এনামুল হক এনাম, নুরুল আমিন শাহজাহান, সাংবাদিক দিদার এলাহী সাজু ও শ্রমিক নেতা হায়দার আলী শিকদার।

এছাড়াও এতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে পারভেজ আলম চৌধুরী বলেন, ‘হয় আমি থাকবো না হয় মাদক থাকবে। দুটো এক সাথে হবেনা। এ জন্য সুশীল সমাজসহ সর্বস্থরের মানুষের সহযোগীতা প্রয়োজন’।

তিনি বলেন, ‘মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের বিরোদ্ধে সাহস করে জেগে উঠুন। ভয় নেই, আমি আপনাদের পাশে আছি। আমার দুয়ার আপনাদের জন্য সবসময় খোলা’।