#  হবিগঞ্জে করোনা শনাক্ত আরো ৯ জনের #  অষ্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাওর দিগন্তের সম্পাদক #  বাহুবলে গীতিকার মামুন ফুটবল একাডেমির উদ্বোধন #  আজমিরীগঞ্জে বাল্য বিয়ে পণ্ড #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২৭ জন #  বানিয়াচংয়ে স্বামীর হাতে স্ত্রী খুন #  সিলেটে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু #  দোয়ারাবাজারে পাগলি ধর্ষণ: ধর্ষক গ্রেফতার #  নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্নহত্যা #  শায়েস্তাগঞ্জে ইয়াবা-মদসহ আটক ২ #  মাধবপুরে সাংবাদিক জাহের মিয়া ফকির আর নেই #  হবিগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল #  সিলেটে বোমাসদৃশ্য বস্তুটি ‘গ্রাইন্ডিং মেশিন’ #  নবীগঞ্জে পৌর মেয়র দম্পতিসহ ৫ জনের করোনা শনাক্ত #  হবিগঞ্জে প্রতারক আফজালের জামিন নামঞ্জুর

শায়েস্তাগঞ্জে ৫ বস্তা সরকারী চাল উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের ব্রাহ্মণডুরা ইউনিয়নের জঙ্গাল গ্রামের রিকশা চালক জাদু সরকারের বাড়ি থেকে ভিজিএফের ৫ বস্তা চাল উদ্ধার করা হয়।

বুধবার (২৯ জুলাই) সকাল ১১টায় এলাকার লোকজন সন্দেহ হলে ওই বাড়িতে গিয়ে চালের বস্তা দেখতে পান।

এ সময় শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)কে খবর দিলে তিনি শায়েস্তাগঞ্জ থানাকে নির্দেশ দেন।

পরে শায়েস্তাগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ঘটনাস্থলে পৌঁছে চাল উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এলাকাবাসী জানান, গত ২৭ জুলাই বিজিএফ-এর চাল বিতরণের উদ্বোধন করেন এমপি আবু জাহির। এ সময় ১ হাজার ৭৫৫ জন লোককে কার্ড দেয়া হয়। কিন্তু ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার নান্টু সুত্রধর ওই চাল রিকশা চালক জাদু সরকারের ঘরে আত্মসাতের জন্য লুকিয়ে রাখেন। তাদের দাবী গ্রামের অনেক কার্ডদারীর চাল এভাবে আত্মসাৎ করে ইউপি মেম্বার নান্টু সূত্রধর।

এ ব্যাপারে নান্টু সূত্রধর জানান, তিনি এ চাল সম্পর্কে কিছুই জানেন না। সকালে বিষয়টি জানতে পেরেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমি আক্তার বলেন, সরকারি চাল উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।