#  হবিগঞ্জে করোনা শনাক্ত আরো ৯ জনের #  অষ্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাওর দিগন্তের সম্পাদক #  বাহুবলে গীতিকার মামুন ফুটবল একাডেমির উদ্বোধন #  আজমিরীগঞ্জে বাল্য বিয়ে পণ্ড #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২৭ জন #  বানিয়াচংয়ে স্বামীর হাতে স্ত্রী খুন #  সিলেটে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু #  দোয়ারাবাজারে পাগলি ধর্ষণ: ধর্ষক গ্রেফতার #  নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্নহত্যা #  শায়েস্তাগঞ্জে ইয়াবা-মদসহ আটক ২ #  মাধবপুরে সাংবাদিক জাহের মিয়া ফকির আর নেই #  হবিগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল #  সিলেটে বোমাসদৃশ্য বস্তুটি ‘গ্রাইন্ডিং মেশিন’ #  নবীগঞ্জে পৌর মেয়র দম্পতিসহ ৫ জনের করোনা শনাক্ত #  হবিগঞ্জে প্রতারক আফজালের জামিন নামঞ্জুর

হবিগঞ্জে কর্মহীনদের পাশে বৃন্দাবন কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ শহরে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে যাওয়া ভিডিওগ্রাফারদেরকে আর্থিক সহায়তা দিয়েছে বৃন্দাবন সরকারি কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকে।

গতকাল রাতে দৈনিক খোয়াই কার্যালয়ে আয়োজিত মানবিক এই সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জহিরুল হক শাকিল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, যায়যায়দিনের হবিগঞ্জ প্রতিনিধি মোঃ নূরুল হক কবির, দৈনিক খোয়াইয়ের ব্যবস্থাপনা ও বার্তা সম্পাদক সাইফ আহছান, বাংলানিউজটোয়েন্টিফোর ডট কমের হবিগঞ্জ প্রতিনিধি বদরুল আলম, দৈনিক খোয়াইর স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম, দৈনিক খোয়াই’র সার্কুলেশন ম্যানেজার সাইফুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি’র বক্তব্যে মেয়র মিজানুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার করোনায় বিপাকে পড়া জনগোষ্ঠীর মাঝে সহায়তা বিতরণ করে যাচ্ছে। হবিগঞ্জ পৌরসভার পক্ষে সার্বক্ষণিক আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি আমরা। এসবের বাইরেও হবিগঞ্জের প্রবাসীদের এই সংগঠন যেভাবে কাজ করে যাচ্ছে তা অত্যন্ত প্রশংসনীয়। এ সময় তিনি পৌর নাগরিকদের সেবা নিশ্চিতে সাংবাদিকসহ সকলের পরামর্শ এবং সহযোগিতা কামনা করেন।

বিশেষ অতিথি’র বক্তব্যে প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী বলেন, করোনা পরিস্থিতিতে প্রায় পুরোপুরি কর্মহীন হয়ে পড়েছেন হবিগঞ্জের ভিডিওশিল্পীরা। প্রবাসী নেতৃবৃন্দের এই সহায়তায় তারা অনেক উপকৃত। এজন্য তিনি সংগঠনের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এ ধরণের সহায়তা অব্যাহত রাখার অনুরোধ জানিয়েছেন তিনি। বিশেষ অতিথির বক্তব্যে ড. জহিরুল হক শাকিল বলেন, করোনা একটি স্বাস্থ্যগত সমস্যা হলেও এর অর্থনৈতিক প্রভাব ভয়াবহ।

বাংলাদেশে ইতোমধ্যে অনেক লোক কর্মহীন হয়ে পড়েছে। যা ভবিষ্যতে আরো বাড়বে। সরকারের একার পক্ষে এ সমস্যা সমাধান করা সম্ভব নয়। এ প্রেক্ষিতে বিত্তবানদের পাশাপাশি প্রবাসীদেরকে এগিয়ে আসতে হবে। সহায়তা প্রাপ্তরা বৃন্দাবন সরকারি কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের সভাপতি আলী নেওয়াজ মিন্টু, সাধারণ সম্পাদক মোঃ নিয়ামুল হক মাক্সিম, কোষাধ্যক্ষ মুকিত চৌধুরী ও সাইফুল ইসলাম হেলালসহ সংগঠনের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।