• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে অনলাইন স্কুলের উদ্বোধন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৯ জুলাই, ২০২০

এস এম খোকন: হবিগঞ্জের বানিয়াচংয়ে অনলাইন স্কুলের শুভ উদ্ভোধন করা হয়েছে। “আমার ঘরে আমার স্কুল” এশ্লোগানকে সামনে রেখে অনলাইন স্কুলের আনষ্ঠানিক শুভ উদ্ভোধন করা হয়।

বুধবার সকাল ১১ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার কাউছার শোকরানার পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ইন্টারনেটের মাধ্যমে অনলাইন স্কুলের কার্যক্রমের শুভ উদ্ভোধন ঘোষনা করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আবদাল হোসাইন খাঁন, জেলা ইমাম সমিতির সভাপতি ক্বাজী মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, বিএসডি মহিলা আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুবাশ্বির আহমদ,রতœা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ তাহের, মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দ, একতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান চৌকদার,এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) জাকির হোসেন, বানিয়াচং সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আব্বাছ উদ্দিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান সহকারি শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

সভাপতির বক্তব্যে ইউএনও মাসুদ রানা বলেন প্রতিমাসে অনলাইনের পাঠদানকারী শিক্ষকদের মূল্যায়নের মাধমে বিশেষ পুরস্কার দেওয়া হবে। তিনি সবার সক্রিয় অংশ গ্রহনের মাধ্যমে বানিয়াচং অনলাইন স্কুলকে দেশে একটি মর্যাদার আসনে দেখার আশাবাদ ব্যক্ত করেন।

পরে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীকে অতিথিবৃন্দের মাধ্যমে মোট ২৬টি পুরস্কার দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ