#  সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষার পরিকল্পনা #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন #  বানিয়াচংয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা #  বাহুবলে শ্রীশ্রী শচীঅঙ্গন ধামে রহস্যজনক চুরি,আটক ১ #  নবীগঞ্জে ভুয়া সিআইডি আটক #  হবিগঞ্জ- লাখাই আঞ্চলিক মহাসড়কে ঘটতে পারে দূর্ঘটনা #  নবীগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে জরিমানা #  প্রণোদনা পাচ্ছেন হবিগঞ্জের কৃষকরা #  পিইসি ও জেএসসি পরীক্ষা হচ্ছে না #  হবিগঞ্জে আরও ৩৪ জনের করোনা শনাক্ত #  বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা #  বাহুবলে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা #  শায়েস্তাগঞ্জে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৯ জন #  মাধবপুরে ভারতীয় চা পাতাসহ আটক ২

নবীগঞ্জ করোনায় স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

করাঙ্গীনিউজ: করোনা উপসর্গ নিয়ে নবীগঞ্জ উপজেলায় স্বাস্থ্য পরিদর্শক মৃত্যুবরণ করেছে। বুধবার (১৫ জুলাই) ভোর ৫ টায় নিজ বাড়িতে মারা যান।

১৩ই জুলাই সোমবার দুপুরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়।

মৃত্যুর ১৮ ঘন্টা পর বৃহস্পতিবার (১৬ জুলাই) আসা প্রতিবেদনে জানা গেছে, তিনি করোনা ‘পজিটিভ’ ছিলেন। ওই স্বাস্থ্য পরিদর্শকের নাম জগদীশ চন্দ্র দাশ(৫৯)। তার বাড়ি নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার গয়াহরি গ্রামে।

তিনি উপজেলা স্বাস্থ্য বিভাগের ৭নং করগাঁও ইউনিয়নের স্বাস্থ্য পরিদর্শক হিসাবে কর্মরত ছিলেন।

উপজেলা স্বাস্থ কমপ্লেক্স আবাসিক মেডিকেল অফিসার চম্পক কিশোর সাহা সূত্রে জানা গেছে, জগদীশ চন্দ্র দাশ কয়েকদিন ধরে জ্বর ও কাশীতে ভুগছিলেন। এছাড়া উনি দীর্ঘ দিন ধরে হাই পেশার ও হৃদ রোগে ভোগছিলেন।

গত বুধবার ভোর ৫ টায় নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় মৃত্যু বরণ করেন। পরে সকাল ৯টায় উনার নিজ বাড়ির শশ্মান ঘাটে তার দাহ সম্পন্ন হয়। দাহ অনুষ্ঠানে অর্ধ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

উপজেলার স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. আব্দুস সামাদ বলেন, ‘মৃত স্বাস্থ্য কর্মীর বাড়ি লকডাউন করা হয়েছে। তার স্ত্রীসহ পরিবারের লোকজন হোম আইসোলেশনে রাখা হয়েছে। নবীগঞ্জ উপজেলায় এই প্রথম কোন স্বাস্থ্য কর্মী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। নবীগঞ্জ এই পর্যন্ত আক্রান্ত আছেন ১১১ জন। সুস্থ হয়েছেন ৫৮ জন।