• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ঈদের ৭ দিন আগে বোনাস পাবেন বেসরকারি শিক্ষকরা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

করাঙ্গীনিউজ ডেস্ক: ঈদুল আজহার সাত দিন আগে দেশের এমপিওভুক্ত সকল বেসরকারি স্কুল-কলেজ শিক্ষক-কর্মচারীদের ঈদ বোনাস দিতে চায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি)। সোমবার (১৩ জুলাই) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের পরিচালক শাহেদুল খবির চৌধুরী (প্রশাসন) এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘শিক্ষকদের কেনাকাটার স্বার্থে করোনা পরিস্থিতেও ঈদের কমপক্ষে সাত দিন আগে তাদের বোনাস পাঠিয়ে দেওয়া হবে। ইতিমধ্যে মন্ত্রণালয়ে এ সংক্রান্ত প্রস্তাব পাঠানো হয়েছে। মন্ত্রণালয়ের নির্দেশনা পেলেই বোনাস ছাড়া হবে।’

এদিকে শিক্ষকদের জুনের বেতন ছাড়া হয়েছে আজকে। প্রতিষ্ঠান প্রধানদের ওয়েবসাইট www.emis.gov.bd থেকে নিজ নিজ প্রতিষ্ঠানের এমপিওর শিট ডাউনলোড করতে বলা হয়েছে।

বেতনের সরকারি অংশের আটটি চেক অনুদান বণ্টনকারী নির্ধারিত চারটি ব্যাংক (সোনালী, রূপালী, জনতা, অগ্রণী) শাখায় পাঠানো হয়েছে। শিক্ষকরা ২০ জুলাই পর্যন্ত তাদের বেতন-ভাতার সরকারি অংশের টাকা তুলতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ