• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১২ জুলাই, ২০২০

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ (হবিগঞ্জ):
নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় দুলাল রায়(৪০) নামে এক যুবকের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

নিহত দুলাল রায় উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের ধনাই রায়ের পুত্র।

নিহত দুলাল রায়ের ভাই রিপন রায় জানান, গত শনিবার রাত ১০ টায় তার ভাই দুলাল রায় ইনাতগঞ্জ বাজারে তার ব্যবসা প্রতিষ্টান বন্ধ করে পায় হেটে বাড়িতে যাচ্ছিলেন।

এ সময় লামলীপাড় গ্রামের মৃত আলা উদ্দিনের পুত্র রুহেল মিয়া(৩০) বেপরোয়া গতিতে তা চলন্ত মটর সাইকেলটি দিয়ে পেছন দিক থেকে দুলালকে সজোর ধাক্কা দিয়ে তার উপরে উঠে যায়। সাথে সাথে দুলাল ছিটকে মাটিতে লুটিয়ে পড়ে। তার বুক ও মাথায় আঘাতপ্রাপ্ত হয়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ইনাতগঞ্জ বাজার চিকিৎসা কেন্দ্রে নিয়ে আসলে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১১ জুলাই) বেলা সাড়ে ১২ টার সময় তার মৃত্যু হয়। এ সময় মটর সাইকেল চালক রুহেল মিয়া ও সামান্য আহত হয়। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

দুলাল রায়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আজির হাসান আরজু।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ