• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১২ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ অনলাই প্রেসক্লাবের বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ জুলাই) বাদ আছর শহরের তিনকোনা পুকুরপারস্থ এম এস অলাইনে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) এস এম খোকনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি ডাঃ শেখ এম এ জলিল, যুগ্ন সাধারন সম্পাদক মহসিন সাদেক, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন জাবেদ, অর্থ সম্পাদক শাহ কামাল, প্রচার সম্পাদক নুর উদ্দিন সুমন, পাঠাগার সম্পাদক শাহ মামুনুর রহমান, লাখাই অনলাইন সভাপতি নিতেশ দেব প্রমূখ।

করোনা নামক মহামারী থেকে দেশ জাতি বাঁচতে করোনা পাইটার হিসাবে খ্যাত হবিগঞ্জ জেলা প্রশাসক মোঃ কামরুল হাসানসহ প্রশাসনের জেলা উপজেলার কর্মকর্তাদের জন্য ও অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আমেরিকা প্রবাসী রফিকুল হাসান চৌধুরী তুহিনসহ সকলের জন্য রোগমুক্তির জন্য মোনাজাত করা হয়।

মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী ও পিটিআই মসজিদের ইমাম মাওলানা তাজুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন নবীগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি আশাহীদ আলী আশা, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের মোঃ নাবেদ মিয়া, সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্না, মোঃ অলিল মিয়া, মোঃ হাসান চৌধুরী, ইকবাল হাসান তালুকদার,নাজমুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন শাহেনা আক্তার, জাহেদ আলী মামুন, উজ্বল আহমেদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ