• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠান উন্নয়নে ৯ লক্ষাধিক টাকার চেক বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১২ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ১৭টি প্রতিষ্ঠানের উন্নয়নে ৯ লাখ ১০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।  রবিবার সকাল ১১টার দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি এই চেক বিতরণ করেন।

দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের নির্বাচনী এলাকা ভিত্তিক টিআর নগদ অর্থ বরাদ্দ প্রকল্পের আওতায় শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, কবরস্থান-শ্মশান এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠানে এই বরাদ্দ দেন তিনি।

চেক বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়াসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নের স্বার্থে এই বরাদ্দ প্রদান করা হয়েছে। হবিগঞ্জের প্রায় সকল ধর্মীয় প্রতিষ্ঠানেই একাধিকবার বরাদ্দ দিয়েছি আমরা। অনেক সময় সরকারি বরাদ্দে প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন হলেও সাধারণ জনগণ সে সম্পর্কে অবগত করা হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বরাদ্দের কথা সকলকে জানাতে হবে। তাহলেই সরকারের মহতী উদ্যোগের সঠিক মূল্যায়ন করবেন জনগণ। এ সময় তিনি করোনা ভাইরাস মোকিবলায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।#

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ