• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে জেলেকে নৌকা উপহার

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১১ জুলাই, ২০২০

এস এম খোকন: করোনা দূর্যোগে বানিয়াচংয়ে হতদরিদ্র তাবেদুর রহমান (৪৫) নামে এক দিনমজুর জেলেকে নৌকা প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা। সে ২নং উত্তর পশ্চিম ইউপির কুতুব খানী গ্রামের বাসিন্দা ।

টিনদিয়ে নৌকা বানিয়ে জীবন সংগ্রামে স্থানীয় হাওরে মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন তাবেদুর। এমন একটি সংবাদ অনলাইন নিউট পোর্টালের মাধ্যমে জানতে পেরে ৮ ঘন্টার ব্যবধানে জেলেকে উপজেলা পরিষদে ডেকে এনে একটি নৌকা প্রদান করাসহ নৌকা রং করার জন্য নগদ ১০০০ টাকা চলমান মানবিক সহায়তা কার্যক্রম অনুযায়ী ১০ কেজি চাল এবং তার সন্তানদের জন্য ১ কেজি গুড়া দুধ প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, একটি অনলাইন নিউজ পোর্টালে সংবাদটি দেখার পরেই দ্রæত দিনমজুর জেলেকে ডেকে এনে নৌকা প্রদান করাসহ ত্রাণের চাল ও তার শিশুদের জন্য গুড়ো দুধ দিয়েছি।

তিনি বলেন- জনসেবায় প্রশাসন এধরনের কার্যক্রম আমার পক্ষথেকে সবসময় অব্যাহত থাকবে। এধরনে মানবিক সংবাদ প্রকাশ করায় অনলাইন নিউজ পোর্টালসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ