• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে এতিম শিক্ষার্থীদের স্বজনদের মাঝে চাল বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ ইসলামিয়া এতিম খানার ১০০ শিক্ষার্থীর স্বজনদের মাঝে সরকারি সহায়তা হিসেবে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। এতিমখানা কর্তৃপক্ষের পক্ষ থেকে তাদেরকে দেয়া হয় আরো ৫০০ করে নগদ অর্থ।

বুধবার বেলা বারোটায় হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এই সহায়তা বিতরণ করেন। এ সময় এতিমখানা মাদ্রাসা ম্যানেজিং কমিটির সহ সভাপতি মফিজুল ইসলাম তরফদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালিব মমরাজ ও অর্থ সম্পাদক মোঃ আব্দুর রহমান অন্যান্যরা উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ নাজমুল হাসান।

এনিয়ে দ্বিতীয়বার হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার বাসিন্দা শিশু-কিশোরদের স্বজনরা পেয়েছেন সরকারি সহায়তা। মাদ্রাসা ম্যানেজিং কমিটির পক্ষ থেকেও পিতৃহারা ১০০ শিক্ষার্থীর মায়েদেরকে প্রদান করা হয়েছে ৫০ হাজার টাকা।

সহায়তা বিতরণকালে এমপি আবু জাহির বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা দেশজুড়ে কাজ করে যাচ্ছি। তবে এই সংক্রমণ থেকে বাঁচতে প্রতিটি মানুষকে নিজের জায়গা থেকে সচেতন থাকতে হবে। মনে রাখতে হবে একজন আক্রান্ত হলেই পুরো পরিবার তথা এলাকা পড়ে যাবে মৃত্যু ঝুঁকিতে। এ সময় কোভিড-১৯ মোকাবিলায় সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ