• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত কিশোরের মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৮ জুলাই, ২০২০

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে ধানের বীজতলায় বেড়া দেয়াকে কেন্দ্র প্রতিপক্ষের অতর্কিত হামলায় আহত জুবায়েল আহমদ (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থান সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

উপজেলার দেবপাড়া ইউনিয়নের ঝিটকা গ্রামে এ হামলার ঘটনা ঘটেছিল।

জানা যায়, উপজেলার দেবপাড়া ইউনিয়নের ঝিটকা গ্রামের মসুদ মিয়া তার বীজতলায় বেড়া দিলে একই গ্রামের মশাহিদ মিয়া গংরা চলাচলে বিঘ্ন ঘটবে বলে বাঁধা প্রদান করেন। এনিয়ে গ্রামের পঞ্চায়েত পক্ষকে বিষয়টি অবগত করলেও তাতে কোন কর্ণপাত করা হয়নি।

এরই জের ধরে গত শুক্রবার স্থানীয় গোপলার বাজার স্ট্যান্ডে মশাহিদ মিয়া ও মসুদ মিয়ার লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হামলা ও পাল্টা হামলা হয়। এসময় মশাহিদ মিয়ার পক্ষের লোক কিশোর জুবায়েল গুরুতর আহত হয়।

পরে থাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০ টায় সে মারা যায় ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ