• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে দুস্থদের মাঝে ৫ লাখ টাকার চেক বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৫ জুলাই, ২০২০

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): সংসদ সদস্য ব্রাহ্মণবাড়িয়া-১ এর ঐচ্ছিক তহবিল হতে এক‘শ জন অসচ্ছল মানুষের মাঝে পাচঁ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

রবিবার বিকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে চেক বিতরণ করেন বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

এছাড়াও তিনি পৃথক অনুষ্ঠানে ৪৪ জন প্রতিবন্ধীদের মাঝে জনপ্রতি ৫‘শ টাকা,১২ জন মহিলাকে ১২টি সেলাই মেশিন,৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫টি স্মার্ট টিভি ও উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ১৪৭টি সিলিং ফ্যান বিতরণ করেন।

এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক,উপজেলা প্রকল্প কর্মকর্তা সাইফুল ইসলাম,উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবুল খায়ের,উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপুসহ দলীয় নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন দেশের এই সময়ে করোনা পরিস্থিতিতে অসহায় দুস্থদের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় আছে এবং আগামীতেও থাকবে। তাছাতা করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে স্বাস্থ্যবিধি ও সরকারি সকল নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ