• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত আরো ৭

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৫ জুলাই, ২০২০

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি:
নবীগঞ্জে বেড়েই চলছে করোনার প্রকোপ। তবু ও থেমে নেই মানুষের অবাধে চলাফেরা। এভাবে চলতে থাকলে করোনার সংক্রমন দ্রুত আকারে বৃদ্ধি পাওয়ার শঙ্কা। বিব্রত সচেতন সমাজ। দেশের সাথে তাল মিলিয়ে প্রতিদিনের তালিকায় নবীগঞ্জে আসছে করোনার পজিটিভ রিপোর্ট। এতে করে আতংক দেখা দিয়েছে নবীগঞ্জ উপজেলায়।

 

রবিবার (০৫ জুলাই) করোনার রিপোর্টে একদিনে ৭ জনের পজিটিভ আসে।

 

আক্রান্তদের মধ্যে রয়েছে, দুই জন এনজিও কর্মী, একজন টেলিকম ব্যবসায়ী, দুইজন গৃহবধূ সহ ৭ জনের করোনা শনাক্ত। নবীগঞ্জ থেকে ৩০ জুন ও ২ জুলাই নমুনা সংগ্রহ করে ঢাকা পাটানো হলে তাদের মধ্যে আজ নতুন করে ৭ জনের করোনা পজিটিভ রিপোর্টে আসে।

 

এনিয়ে নবীগঞ্জ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৩ জন। এরমধ্যে চিকিৎসা শেষে সুস্থ্য হয়েছেন ৪০ জন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ।তিনি বলেন, ঘরে থাকুন সুস্থ্য থাকুন, আপনার পরিবারের কথা চিন্তা করুন। সন্তানের কথা ভাবুন। বৃদ্ধ বাবা থাকলে তার কথা চিন্তা করুন। করোনা একটি মহামারী আকার ধারণ করেছে। অতিপ্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে যাবেন না।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ