• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে রিক্সা চালকের কিশোর পুত্রকে পিটিয়ে আহত করল কাউন্সিলরের নাতি

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভায় ১২ বছর বয়সী এক কিশোরকে পিটিয়ে আহত করেছে কাউন্সিলর কবির মিয়ার নাতি হুমায়ূন আহমদ।  আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জুলাই) বিকেলে নবীগঞ্জ পৌর  এলাকার সালামতপুর নামকস্থানে ঘটনাটি ঘটে।

নির্যাতনের শিকার গুরুতর আহত কিশোর আলেক মিয়া (১২) সালামতপুর গ্রামের রিক্সা চালক কাজল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, কাজল মিয়া অতি দরিদ্র একজন লোক। পরিবারে স্বচ্ছলতা ফেরাতে ১২ বছর বয়সী কিশোর ছেলেকে পাড়ার লোকদের গরু রাখতে মাঠে যেতে হয় প্রতিদিন।

বৃহস্পতিবার মাঠে গরু ছড়ানো শেষে আলেক মিয়া বাড়ি ফেরার পথে হুমায়ূন ছেলেটিকে ডেকে নিয়ে বেধরক মারপিট করতে থাকে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করে গুরুতর জখম করে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আলেক মিয়াকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়। এ ঘটনায় সুশীল সমাজে মিশ্রপ্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। স্থানীয়দের মধ্যে দেখা দিয়েছে চাপা ক্ষোভ।

রিক্সা চালক কাজল মিয়ার স্ত্রী কিশোর আলেক মিয়ার মা বলেন, আমার বুকের ধন আমার মানিক। কাউন্সিলরের নাতি হুমায়ূন এভাবে আমার ছেলেকে মারতে পারলো কিভাবে। তার কি একটু ও দয়া মায়া হয়নি। আমার ছেলের শরীর থেকে প্রচুর পরিমাণ রক্ত ঝড়েছে। আমি তার বিচার চাই। বিষয়টি জানতে হুমায়ূনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার ব্যবসা প্রতিষ্টান ঘটনাস্থলে গিয়ে খুঁজে পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ