• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে দুই হাজার কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবিলা করতে জনগণের সার্বিক দিক বিবেচনায় নানা সিদ্ধান্ত নিচ্ছে সরকার। আতঙ্ক নয়; ধৈর্য্য, সাহস ও সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের মাধ্যমে এই দুর্যোগ কাটিয়ে উঠতে হবে। নিজের জীবন বাঁচানোর স্বার্থে যার যার অবস্থান থেকে সতর্ক থাকুন। প্রতিবেশীকে করোনার ভয়াবহতা সম্পর্কে ধারণা দিন। বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য সবাইকে অনুরোধ জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের পাশে রয়েছেন এবং থাকবেন। তাঁরই নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি আপনাদের জন্য।

বৃহস্পতিবার হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলায় দুই হাজার একশ’ কর্মহীন মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণকালে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন, হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

সংসদ সদস্য আরো বলেন, দেশে করোনা সংক্রমনের শুরুতেই প্রধানমন্ত্রী সহায়তা অব্যাহত রাখার ঘোষণা দিয়েছিলেন। সেই ঘোষণা অনুযায়ীই আমরা আপনাদের হাতে হাতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। ব্যক্তিগতভাবেও সাহয্য-সহযোগিতা করে যাচ্ছি সাধ্য অনুযায়ী।

আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী আপনাদের জন্য কাজ করে যাচ্ছেন। আমাদের প্রশাসনও কাজ করছে আপনাদেরই জন্য। এ সময় জরুরী প্রয়োজন ছাড়া বের না হওয়া ও সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে এলাকাবাসীর প্রতি আহবান জানিয়েছেন তিনি।

সকাল থেকে দুপুর পর্যন্ত দুই উপজেলার চারটি ইউনিয়ন ও এক পৌরসভায় এ সহায়তা বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

সদর উপজেলার পইল ইউনিয়নে চারশ’ জন, শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর, ব্রাহ্মণডুরা ও শায়েস্তাগঞ্জ ইউনিয়নে এক হাজার দুইশ’ এবং পৌরসভায় বাসিন্দা পাঁচশ’ জন অস্বচ্ছল মানুষ পেয়েছেন দশ কেজি করে চাল। কিছু এলাকায় দেয়া হয়েছে সাবান এবং মাস্কও।

সহায়তা বিতরণের সময় অন্যান্যের মাঝে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র সালেক মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তারসহ সকল ইউপি চেয়ারম্যান এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ