• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিয়ের পিঁড়িতে করাঙ্গীনিউজ’র নির্বাহী সম্পাদক

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

করাঙ্গীনিউজ: মার্চ এপ্রিল মে জুন পেরিয়ে জুলাই। মাঝ জুনেও মাস্কের দাপট বাহুবল উপজেলায়। স্যানিটাইজার মেখে বিয়ের পিঁড়িতে বসলেন করাঙ্গীনিউজ এর নির্বাহী সম্পাদক আনোয়ার হোসেন। করাঙ্গীনিউজের সাথে জীবন সঙ্গী হিসেবে বেচে নিয়েছেন সোমানা আক্তার লিপিকে।

২ জুলাই, ২০২০ আনোয়ার হোসেন ও সোমানা আক্তার লিপির নতুন জীবনের নয়া ইনিংসের শুরু কোভিড-১৯ নির্দেশিকা মেনেই।

সকালে হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুরের বাসা  থেকে বের হয়ে একই উপজেলার মহব্বতপুর গ্রামের কনের বাড়িতে স্বল্প পরিসরে আনোয়ারের বিয়ের আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়।

সাংবাদিক আনেয়ার যাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তিনি ছিলেন তার পরিবারের পছন্দের পাত্রী । তিনি বৃন্দাবন কলেজ থেকে পদার্থ বিজ্ঞানে মাষ্টার্সে পড়ছেন।

সকালে ফজরের নামাজের নোহা গাড়ীতে চড়ে বাবা-ভাই-বোনদের নিয়ে লাল রঙের শেরওয়ানি পরে বর বেশে কনের বাড়ির উদ্দেশে রওনা দেন আনোয়ার। পেছনে দুই-তিনটি মোটরসাইকেলে ছিলেন তার আরও কয়েকজন স্বজন। সবমিলিয়ে ১৪-১৫ জন বরযাত্রী নিয়ে বিয়ে করতে যান আনোয়ার।

এ বিয়েতে খুশি বর ও কনে। সংসারজীবন যাতে তারা সুখী হতে পারেন এজন্য সবার কাছে দোয়া চেয়েছেন তারা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ