• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে মুক্তিযোদ্ধা ও তার পুত্রকে কুপিয়ে রক্তাক্ত করল তাঁতীলীগ নেতা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার পূর্ব জয়পুর গ্রামে বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও তার পুত্রকে কুপিয়ে রক্তাক্ত করলেন উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক রাসেল মিয়া ও তার লোকজন।

ঘটনাটি ঘটেছে ২৯ জুন সোমবার বেলা ১টার দিকে। এ ব্যাপারে আহত মুক্তিযোদ্ধা বাদী হয়ে রাসেল মিয়াসহ ৩ জনের বিরুদ্ধে বাহুবল মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব জয়পুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আকবর আলীর পুত্র বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ ফিরোজ মিয়ার সাথে প্রতিবেশী মৃত জাফর আলীর পুত্র বাহুবল উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক রাসেল মিয়ার বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দুপুর ১টার দিকে মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়ার পুত্র ফয়সল মিয়া তাদের পুরাতন বাড়িটি দেখতে যায়।

এ সময় রাসেল মিয়ার নেতৃত্বে তার ভাই ফারুক মিয়া ও আলকাছ মিয়া সুমনসহ ৫/৬ ব্যক্তি ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে ফয়সলের উপর হামলা চালায়। ফয়সল মিয়া হামলার শিকার হয়ে সুরচিৎকার শুরু করলে তার পিতা মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়াসহ লোকজন এগিয়ে যান। এ সময় হামলাকারীরা ঐ মুক্তিযোদ্ধাকেও পিটিয়ে আহত করে। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় লোকজন পিতা পুত্রকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এব্যাপারে মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়া বাদী হয়ে রাসেল মিয়াকে প্রধান আসামী করে ৩ জনের বিরোদ্ধে বাহুবল মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাসেল মিয়া ও লোকজন ক্ষমতার অপব্যবহার করে এলাকায় জবর দখল, চাঁদাবাজীসহ সন্ত্রাসী রাহাজানী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। যার কারণে এলাকার নিরীহ লোকজন তাদের ভয়ে ভীত সন্ত্রস্থ হয়ে পড়েছেন। এছাড়া দুই মাস আগে মিজানুর রহমান নামের এক শিক্ষানবিশ আইনজীবীকে পিটিয়ে হাসপাতালে পাঠান রাসেল মিয়া।

এব্যাপারে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবির অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ