• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

তাহিরপুরে শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেল বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

নিজস্ব প্রতিনিধি,সুনামগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ের অধীন ২০১৯-২০২০ অর্থ বছরে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা(পার্বত্য চট্রগ্রাম ব্যাতিত) শীর্ষক কর্মসুচীর আওতায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃক্তি, শিক্ষা, স্বাস্থ্য উপকরণ, ক্রীড়া, সাংস্কৃতিক সামগ্রী ও বাইসাইকেল বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে টেকেরঘাট নির্বাহী ম্যাজিষ্ট্রেট কার্যালয় প্রাঙ্গনে এ উপলক্ষে আলোচনা সভার সভাপতিত্ব করেন-অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদোন্নতিপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী ।

বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজি রিয়াজ উদ্দিন খন্দকার লিটন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মিজানুর রহমান,ইউপি চেয়ারম্যান আবুল কাসেম,দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ প্রেসক্লাব প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ, উপজেলা আওয়ামী লীগ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক স্বপন কুমার দাস নৃ-গোষ্ঠী শিক্ষার্থী অবিভাবক এন্ড্রো সলোমার, রুপম রাকসাম, পূলক আজিম, শিক্ষার্থী তিলোক্তমা দিব্রা,পূর্ণিমা মারাক,সৌরভ দ্রিবা প্রমুখ।,

সভাশেষে অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদোন্নতিপ্রাপ্ত তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিজেন ব্যানার্জী মাধ্যমিক স্কুলে যাতায়াত সুবিধার্তে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৩০শিক্ষার্থীর প্রত্যেকের হাতে একটি করে নতুন বাইসাইকেল তুলে দেন।

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীভুক্ত ২১ শিক্ষার্থীর প্রত্যেককে নগদ ৪ হাজার,উচ্চ মাধ্যমিকে পড়ুয়া ২২ শিক্ষার্থীর প্রত্যেককে ৩ হাজার, মাধ্যমিক স্কুলে পড়ুয়া ১০০ শিক্ষার্থীর প্রত্যেককে ২৫০০ টাকা, ১০০ শিক্ষার্থীর প্রত্যেককে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, প্রাথমিক ও মাধ্যমিক স্কুলে পড়ুয়া ২০০ শিক্ষার্থীর প্রত্যেককে খাতা, কলম, রং পেন্সিল, বিশুদ্ধ পানি সংরক্ষণের বোতল ,রেইনকোটসহ বিভিণœ প্রকার শিক্ষা উপকরণ এবং নৃ-গোষ্ঠী ৯টি গ্রামের ৯টি সংগঠনের প্রত্যেক সদস্যদের মধ্যে জার্সি,৯টি ফুটবল,সাংস্কৃতিক সামগ্রী বিতরণ করেন।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ