• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সুনামগঞ্জে ভূমি কর্মকর্তা উপর হামলা, আটক ৩

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১০ জুন, ২০২০

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জে সদর উপজেলার ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা কাজী শামছুল হুদা সোহেলকে মুখোশধারী দুর্বৃত্তের হামলার শিকার হয়েছেন। আহত অবস্থায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল ১০ টায় শহরের ষোলঘর কাজির পয়েন্টের বাসা থেকে ইউনিয়ন ভূমি অফিসে যাবার সময় এই ঘটনা ঘটে । এসময় এলাকাবাসী সন্দেহভাজন তিনজনকে আটক করেছে।

আটককৃত একজন জিজ্ঞাসাবাদে মূল হামলাকারীর পরিচয় প্রকাশ করেছে। এ ঘটনায় সুনামগঞ্জ সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে উপজেলা নির্বাহী অফিসার, এসিল্যা-সহ সরকারি কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কাজীর পয়েন্টের বাসা থেকে অফিসে যাবার জন্য বের হয়ে ২০-৩০ ফুট যেতেই একটি সিএনজি তহশিলদার সোহেল’এর পাশে এসে থামে। কোন কিছু বুঝে ওঠার আগেই একজন মুখোশধারী সন্ত্রাসী লোহার পাইপ দিয়ে সরকারী এ কর্মকর্তার মাথা লক্ষ্য করে উপর্যুপরি আঘাত করতে থাকে। চিৎকার শুনে আশপাশের মানুষ এগিয়ে আসলে দ্রুত সিএনজিতে ওঠে ওই মুখোশধারী পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে শহরের উত্তর আরপিন নগর এলাকার রবিন মিয়া, মো: আকাশ ও নিহারুল হক রবিন নামক তিনজনকে আটক করা হয়েছে।

এদিকে আটককৃত আকাশ এই প্রতিবেদকের কাছে স্বীকার করেছেন মূল হামলাকারী ছাতকের কালারুকা ইউনিয়নের কাজিহাটা গ্রমের ফারুক আহমদ মনোহর। আটককৃত আকাশ জানায়, ফারুক গত ৯ জুন সুনামগঞ্জ শহরের আল হেলাল হোটেলে এসে অবস্থান করে। সেখান থেকে পরিচয়ের সূত্র ধরে তারা আটককৃত তিনজনকে বুধবার সকালে কাজীর পয়েন্টে হামলার কথা বলে নিয়ে আসে। প্রত্যক্ষদর্শী রাসেল নামে এক ব্যক্তি জানান, গতকাল থেকেই হামলাকারী এই তিন যুবককে মূলহোতা ফারুখের সাথে হোটেলে ও বাহিরে আড্ডা দিতে দেখা গেছে।

আহত তহশিলদার সোহেল জানান, চাকুরি জীবনে কোন সাধারণ মানুষ তার উপর ক্ষুব্ধ হয়নি। তিনি ধারণা করছেন, কোন প্রভাবশালী ব্যক্তি ওই ছেলেটিকে কাজে লাগিয়েছে। বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছেন তিনি। আটককৃত তিনজন সন্দেহভাজন। তারা আমার কলিগদের কাছেও বিষয়টি স্বীকার করেছেন। সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন রুমা সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে যান।

তিনি জানান,  আহত কর্মকর্তার হাতে ও পায়ে আঘাত পেয়েছেন। প্রশাসন ঘটনাটি সর্বোচ্চ গুরুত্বসহকারে দেখছে। তিনি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এবিষয়ে থানায় মামলা দায়ের করা হবে। আটককৃত তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মূলহোতাকে দ্রুতই গ্রেফতার করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ