#  শায়েস্তাগঞ্জে ইউএনও করোনা পজিটিভ #  হবিগঞ্জে নতুন ২৮ জন করোনা শনাক্ত #  একজন অসাধারণ মাহমুদ হাসান স্যার! #  নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত কিশোরের মৃত্যু #  বানিয়াচংয়ে প্রশিক্ষণপ্রাপ্ত মহিলাদের সেলাই মেশিন বিতরণ #  চুনারুঘাটে ভাইয়ের দা’র কুপে ভাই খুন #  হবিগঞ্জে দুই ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা #  দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪৬ #  চুনারুঘাটে ৫০০ পরিবারে চাউল বিতরণ #  মৌলভীবাজারে সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার #  হবিগঞ্জে বেসরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধন #  আজমিরীগঞ্জে নতুন ইউএনও মতিউর রহমান #  বাঁচতে চায় নদী! #  মোতাচ্ছির সিলেট বিভাগে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান #  মিশিগানে হবিগঞ্জের প্রবীণ মুরুব্বী আব্দুর রশিদের ইন্তেকাল

বাহুবলে সরকারি চালের বস্তা জব্দ: দোকান কর্মচারীর জেল

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে ১০ টাকা কেজি ধরে বিক্রির সরকারি চাল রাখার দায়ে নোমান আহম্মেদ সেঁজু (২০) নামে এক দোকান কর্মচারীকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (২৮ মে) সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা তালুকদার এ দন্ডাদেশ প্রদান করেন।

জানা যায়, মিষ্টির দোকানে সরকারি চাল রয়েছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে মিরপুর চৌমুহনীর ফরিদ মিয়ার মালিকাধীন বিছমিল্লাহ সুইটসমিট এন্ড সৌরভ কনফেকশনারী দোকানে অভিযান চালান। এসময় দোকান থেকে সরকারি স্টিকার যুক্ত ৬ বস্তা চাল উদ্ধার করে জব্দ করে উপজেলায় নিয়ে যান। এসময় দোকানে থাকা নোমান আহম্মেদ সেঁজু নামে এক কর্মচারীকে আটক করে দোকান সিলগালা করে দেয়া হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দোকান কর্মচারীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর ৬ বস্তা চাল একটি মিষ্টির দোকান থেকে জব্দ করে দোকানটি সিলগালা করে দেয়া হয়েছে। চাল গুলো কোথা থেকে এসেছে তা খতিয়ে দেখা হচ্ছে।