#  শায়েস্তাগঞ্জে ইউএনও করোনা পজিটিভ #  হবিগঞ্জে নতুন ২৮ জন করোনা শনাক্ত #  একজন অসাধারণ মাহমুদ হাসান স্যার! #  নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত কিশোরের মৃত্যু #  বানিয়াচংয়ে প্রশিক্ষণপ্রাপ্ত মহিলাদের সেলাই মেশিন বিতরণ #  চুনারুঘাটে ভাইয়ের দা’র কুপে ভাই খুন #  হবিগঞ্জে দুই ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা #  দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪৬ #  চুনারুঘাটে ৫০০ পরিবারে চাউল বিতরণ #  মৌলভীবাজারে সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার #  হবিগঞ্জে বেসরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধন #  আজমিরীগঞ্জে নতুন ইউএনও মতিউর রহমান #  বাঁচতে চায় নদী! #  মোতাচ্ছির সিলেট বিভাগে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান #  মিশিগানে হবিগঞ্জের প্রবীণ মুরুব্বী আব্দুর রশিদের ইন্তেকাল

বাহুবলে মিষ্টির দোকান থেকে সরকারী চাল জব্দ: আটক ১

টিপু সুলতান জাহাঙ্গীর: হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর বাজার থেকে ৬ বস্তা সরকারী চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।

এসময় দোকানে থাকা এক কর্মচারীকে আটক করা হয়। সাথে মিষ্টির দোকাটিও সিলগালা করে দেয়া হয়।

বৃহস্পতিবার (২৮ মে) সকাল ৮টায় মিরপুর বাজারের আ’লীগ নেতা মিষ্টি ফরিদের দোকান থেকে এ চালগুলি জব্দ করা হয়।

তাৎক্ষনিক আটককৃত দোকান কর্মচারীর নাম পরিচয় জানা যায়নি।

জানাযায়, মিষ্টির দোকানে সরকারী খাদ্য বান্ধব কর্মসূচী ( ওএমএস) এর চাল রয়েছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালান উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার। এসময় দোকান থেকে সরকারী স্টিকার যুক্ত ৬ বস্তা চাল জব্দ করে উপজেলায় নিয়ে যান। এসময় দোকানে থাকা কর্মচারীকে আটক করে দোকান সিলগালা করে দেয়া হয়।

এ ব্যাপারে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর ৬ বস্তা চাল একটি মিষ্টির দোকান থেকে জব্দ করা হয়,সাথে দোকানটি সিলগালা করে দেয়া হয়। তিনি অন্য একটি অভিযানে থাকায় আটককৃতের নাম পরিচয় জানাতে পারেন নি।