#  হবিগঞ্জে নতুন আরো ২৮ জনের করোনা শনাক্ত #  একজন অসাধারণ মাহমুদ হাসান স্যার! #  নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত কিশোরের মৃত্যু #  বানিয়াচংয়ে প্রশিক্ষণপ্রাপ্ত মহিলাদের সেলাই মেশিন বিতরণ #  চুনারুঘাটে ভাইয়ের দা’র কুপে ভাই খুন #  হবিগঞ্জে দুই ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা #  দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪৬ #  চুনারুঘাটে ৫০০ পরিবারে চাউল বিতরণ #  মৌলভীবাজারে সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার #  হবিগঞ্জে বেসরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধন #  আজমিরীগঞ্জে নতুন ইউএনও মতিউর রহমান #  বাঁচতে চায় নদী! #  মোতাচ্ছির সিলেট বিভাগে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান #  মিশিগানে হবিগঞ্জের প্রবীণ মুরুব্বী আব্দুর রশিদের ইন্তেকাল #  নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান মুকুল সাময়িক বরখাস্ত

চুনারুঘাটে খুনি কামালের ফাঁসি ও অন্যান্যদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

চুনারুঘাটে খুনি কামালের ফাঁসি ও বাকিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

চুনারুঘাট প্রতিনিধি।। হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ২নং আহম্মাদাবাদ ইউনিয়নে মৃত্যুর কাছে হেরে গেলো রাব্বি। ৩ দিন যুদ্ধ করার পর বৃহস্পতিবার রাত প্রায় সাড়ে ৩ টার সময় মৃত্যকে বরণ করে কিশোর রাব্বি। সে বগাডুবি গ্রামের গরীব ফিরোজ মিয়ার পুত্র। নিজস্ব মাধ্যমে জানা যায় ২০ মে উপজেলার বগাডুবি গ্রামের পাশে পরিত্যক্ত রেল লাইনের পাশে বাবার সাথে গাঁজার চালান আটকাতে যায় রাব্বি (১৫)। এ সময় কুখ্যাত গাঁজা ব্যবসায়ী কামাল মিয়া ( ৪০) ও তার দলবল রাব্বিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।এবং বৃহস্পতিবার রাতে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

চুনারুঘাটে সম্প্রতিক সময়ে মাদকের ব্যবসা মাথা ছাড়া দিয়ে উঠে। এ ব্যবসায় কোটি টাকা লগ্নি করে প্রভাবশালীরা। মাদকের ব্যবসা নিয়ে চুনারুঘাটে বহু খুন,হামলা মামলা হয়েছে। রাজনৈতিক ছত্র ছায়ায় থেকে এখানে একটি প্রভাবশালী মাদকের ব্যবসা করছে। ইদানীং এই ব্যবসায় অনেক ভদ্র ঘরের সন্তানরাও একটি মহলের সহযোগিতায় জড়িয়ে গেছে বলে জানা যায়।

আজ বুধবার দুপুরে চুনারুঘাট মধ্যবাজারে সামাজিক দুরত্ব বজায় রেখে মাদক বিরোধী শক্তি চুনারুঘাট সামাজিক সংস্থার সমন্বয়ক ও সভাপতি ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এম ফুলমিয়া খন্দকার মায়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এরশাদ হোসাইন এর সঞ্চালনায় মাদক বিরোধী শক্তি চুনারুঘাট ব্যানারে নিহত রাব্বির খুনি দ্রুত গ্রেফতার কৃত কামালের ফাঁসি ও বাকিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করা হয়।

জানা যায় সকলের একটাই দাবী চুনারুঘাট থেকে মাদক সন্ত্রাসীদের পরিত্রান চান।এবং এর সাথে জড়িত সকল মজুমদার ও বিত্তশালী প্রভাবশালীর মুখোশ উন্মোচন চান।তারা সবাই পুলিশ প্রশাসন সহ চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক সহ সকল কে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন।দ্রুত সময়ে তিনি মুল আসামি গ্রেফতার করে উনার কথা রাখায় সকলের পেইজবুকে তিনি বেশ ভাইরাল হয়েছেন।

অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক জানান তিনি জীবনের বিনিময়ে হলেও চুনারুঘাট থেকে মাদক ও মাদক সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধ করে যাবেন।সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময়ে উপস্তিত ছিলেন পদক্ষেপ গান পাঠাগারের সাবেক সভাপতি লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মাজহারুল ইসলাম,সমাজসেবক জিন্নাহ চৌধুরী, পদক্ষেপ পাঠাগারের দপ্তর সম্পাদক নুর উদ্দিন ও উপজেলা মাদক বিরোধী শক্তি সংগঠনের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান চুনারুঘাট পৌর সভাপতি রহমান শহিদ সহ সভাপতি আশিকুল ইসলাম,ফয়েজ আহমেদ, সাধারন সম্পাদক তাজীবুল হাসান বিজয়,যুগ্ম সম্পাদক জুয়েল চৌধুরী ২নং আহম্মাদাবাদ ইউনিয়নের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম হৃদয় ৬নং সদর ইউনিয়নের সভাপতি জিয়াউর রহমান শামীম সাধারণ সম্পাদক সৌরভ আহমেদ শুভ,৭নং উবাহাটন ইউনিয়নের সভাপতি মামুনুল হক নুরুল সহ সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন ও স্থানীয় নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন।