• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে সারাদিন বৃষ্টির সম্ভাবনা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৭ মে, ২০২০

নিজস্ব প্রতিনিধি: ঢাকাসহ দেশের বেশিরভাগ জেলায় রাতে বেশ কয়েক দফা কালবৈশাখী ঝড় বয়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাত এবং বুধবার ভোররাতে তীব্র গতিতে ঝড় আঘাত হানে। তবে হবিগঞ্জ তথা সিলেটে কালবৈশাখী তীব্র ছিল না। তাই কোথাও ক্ষয়-ক্ষতির খবর পাওয়া যায়নি।

ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাব কাটতে না কাটতে আবারও তীব্র ঝড়ের মুখোমুখি হলো ঢাকাসহ বেশ কয়েকটি জেলা। উত্তর বঙ্গোপসাগরে বাতাসের চাপ বেশি থাকায় এই ঝড় হচ্ছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

জানা গেছে, মঙ্গলবার রাত ২টার দিকে হঠাৎ করে শুরু হয় ঝড়।

এরপর টানা প্রায় আধা ঘণ্টা তুমুল বেগে ঝড়ো বাতাস ও বজ্রসহ মুষলধারে বৃষ্টি শুরু হয়। এরপর কমে আসে ঝড়ের বেগ। একই ধরনের ঝড় হয়েছে বুধবার ভোররাতে। মধ্যরাতের তুলনায় ভোরে বাতাসের গতিবেগ বেশি ছিল। ২০-২৫ মিনিট ধরে চলে তাণ্ডব।

এসময় হবিগঞ্জ তথা সিলেটের বেশিরভাগ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়।

আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়- সিলেট, রাজশাহী, রংপুর ও ময়মনসিংহ বিভাগের অনেক জায়গায় এবং চট্টগ্রাম ও ঢাকা বিভাগের কিছু কিছু জায়গায় এবং বরিশাল ও খুলনা বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে ময়মনসিংহ ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি থেকে ভারি বৃষ্টিপাত হতে পারে। থাকতে পারে আরো ৫ দিন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ