• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ঈদের রাতে রিক্সাচালকদের ঈদ সামগ্রী দিলেন এমপি মিলাদ গাজী

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ মে, ২০২০

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:
করোনা ভাইরাস সংক্রম রোধে রিক্সা চালক পরিবারদের মাঝে হবিগঞ্জ-১(নবীগঞ্জ- বাহুবল)আসনের সংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজী।

এসময় মিলাদ গাজী দেবপাড়া ইউনিয়নে রাতের আধারে ৬০ টি রিক্সা চালকের পরিবারে মধ্যে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার সমাগ্রী বিররণ করেন।

সোমবার(২৫ মে) ঈদের দিনে রাতের আধারে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

এসময় তার সাথে ছিলেন গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুর রহমান মুকুলসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সংসদ সদস্য শাহনেওয়া মিলাদ গাজী এলাকার রিক্সা চালকদের পরিবার পরিজনদের মধ্যে নিজের সাহায্যের হাত প্রসারিত করেছেন। এতে রিক্সা চালকের পরিবারের লোকজন সন্তুষ্টি প্রকাশ করেন। এমন মহৎ কাজের জন্য এলাকাবাসীর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী করায় সংসদ সদস্য শাহনেওয়া মিলাদ গাজীকে মানবতার ফেরিওয়ালা বলে সচেতন মহল বলেন দেশের এমপি মন্ত্রীরা যখন করোনার ভয়ে দিন কাটাচ্ছেন ঠিক তখনই আমাদের এলাকার এমপি মিলাদ ভাই বিভিন্ন এলাকায় বাড়ী বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরন করচ্ছেন এবং কর্মহীন অসহায় লোকজনের খোজ খবর নিয়ে খাবার সামগ্রী পৌছে দিচ্ছেন। আমারা এই মানবতার ফেরিওয়ালার গন মানুষের কল্যানে নিবেদিত মানুষটার দীর্ঘায়ু জীবন কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ