#  হবিগঞ্জে নতুন আরো ২৮ জনের করোনা শনাক্ত #  একজন অসাধারণ মাহমুদ হাসান স্যার! #  নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত কিশোরের মৃত্যু #  বানিয়াচংয়ে প্রশিক্ষণপ্রাপ্ত মহিলাদের সেলাই মেশিন বিতরণ #  চুনারুঘাটে ভাইয়ের দা’র কুপে ভাই খুন #  হবিগঞ্জে দুই ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা #  দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪৬ #  চুনারুঘাটে ৫০০ পরিবারে চাউল বিতরণ #  মৌলভীবাজারে সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার #  হবিগঞ্জে বেসরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধন #  আজমিরীগঞ্জে নতুন ইউএনও মতিউর রহমান #  বাঁচতে চায় নদী! #  মোতাচ্ছির সিলেট বিভাগে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান #  মিশিগানে হবিগঞ্জের প্রবীণ মুরুব্বী আব্দুর রশিদের ইন্তেকাল #  নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান মুকুল সাময়িক বরখাস্ত

বাহুবলবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন পাঁচ গ্রাম নেতা ফয়সল আহমেদ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর এলাকার পাঁচ গ্রাম নেতা, ভোরের আলো সমাজ কল্যাণ পরিষদের সভাপতি ও মিরপুর শাহজালাল মসজিদের সভাপতি সালিশের ন্যায় বিচারক ফয়সল আহমদ বাহুবলবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি এক বার্তায় বলেন,কোভিড-১৯ বৈশ্বিক মহামারী রূপ নিয়ে বাংলাদেশেও। মহামারীর এই সময়ে ঈদ এলেও আমরা ঈদের আনন্দ করতে বাইরে না গিয়ে ঘরেই আনন্দ করি।

স্বাস্থ্যবিধি এবং স্থানীয় প্রশাসনের নিয়ম মেনে, খোলা ময়দানে অথবা মসজিদে ঈদুল ফিতরের সালাত আদায় করুন। সম্ভব না হলে বাসায় পরিবারের সবাই মিলে জামাতে ঈদুল ফিতরের সালাত আদায় করুন। দাঙ্গা হাঙ্গামা থেকে বেঁচে থাকার চেষ্টা করুন।

আল্লাহ রাব্বুল ‘আলামীন আমাদের সমস্ত নেক আমল কবুল করুন, আমাদেরকে ক্ষমা করুন এবং তাঁর প্রিয় বান্দাদের কাতারে অন্তর্ভুক্ত করুন। আপনাদের আন্তরিক দোয়ায় আমাদেরকে শামিল রাখুন। আপনাদের এবং আপনাদের পরিবারের জন্য রইলো অনেক দোয়া ও ঈদের শুভেচ্ছা ” ঈদ মোবারক”।