• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে ৯ জনকে জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৪ মে, ২০২০

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রশাসনের দেয়া নিষেধাজ্ঞা অমান্য করে ফাসের্মী,কাচাঁমাল পন্য ও মুদি দোকান ব্যতিত অন্যান্য দোকানা খোলা রেখে সংক্রামক ছড়ানোর দায়ে ব্যবসায়ীসহ ৯ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। তাছাড়া ২০টি দোকানে তালা দেয়া হয়েছে।

রবিবার সকাল থেকে দুপুরে পূথক অভিযান চালিয়ে ১১ হাজার ৭৫০ টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলা সদরসহ ফান্দাউক,নুরপুর বাজার, চৈয়ারকুড়ি বাজারে ৬ জন ব্যবসায়ীসহ ৯ জনকে ১১ হাজার ৭৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেষ্ট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী ও নিবার্হী ম্যাজিস্ট্রেষ্ট ও সহকারী কমিশনার ভূমি তাহমিনা আক্তার । তাছাড়া ফান্দাউক বাজারে দোকান খোলার দায়ে প্রশাসনের পক্ষ থেকে বাজার সেক্রেটারীর উপস্থিতিতে ২০টি কাপড়-জুতার দোকানে তালা দিয়ে বাজার কমিটির সেক্রেটারির জিম্মা দেয়া হয়েছে।

এব্যাপারে নিবার্হী ম্যাজিস্ট্রেষ্ট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান প্রশাসনের দেয়া নিষেধাজ্ঞা লঙ্ঘনের দায়ে তাদেরকে জরিমানা করা হয়েছে। তবে ভ্রাম্যমান আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ