#  শায়েস্তাগঞ্জে ইউএনও করোনা পজিটিভ #  হবিগঞ্জে নতুন ২৮ জন করোনা শনাক্ত #  একজন অসাধারণ মাহমুদ হাসান স্যার! #  নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত কিশোরের মৃত্যু #  বানিয়াচংয়ে প্রশিক্ষণপ্রাপ্ত মহিলাদের সেলাই মেশিন বিতরণ #  চুনারুঘাটে ভাইয়ের দা’র কুপে ভাই খুন #  হবিগঞ্জে দুই ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা #  দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪৬ #  চুনারুঘাটে ৫০০ পরিবারে চাউল বিতরণ #  মৌলভীবাজারে সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার #  হবিগঞ্জে বেসরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধন #  আজমিরীগঞ্জে নতুন ইউএনও মতিউর রহমান #  বাঁচতে চায় নদী! #  মোতাচ্ছির সিলেট বিভাগে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান #  মিশিগানে হবিগঞ্জের প্রবীণ মুরুব্বী আব্দুর রশিদের ইন্তেকাল

নাসিরনগরে ৯ জনকে জরিমানা

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রশাসনের দেয়া নিষেধাজ্ঞা অমান্য করে ফাসের্মী,কাচাঁমাল পন্য ও মুদি দোকান ব্যতিত অন্যান্য দোকানা খোলা রেখে সংক্রামক ছড়ানোর দায়ে ব্যবসায়ীসহ ৯ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। তাছাড়া ২০টি দোকানে তালা দেয়া হয়েছে।

রবিবার সকাল থেকে দুপুরে পূথক অভিযান চালিয়ে ১১ হাজার ৭৫০ টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলা সদরসহ ফান্দাউক,নুরপুর বাজার, চৈয়ারকুড়ি বাজারে ৬ জন ব্যবসায়ীসহ ৯ জনকে ১১ হাজার ৭৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেষ্ট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী ও নিবার্হী ম্যাজিস্ট্রেষ্ট ও সহকারী কমিশনার ভূমি তাহমিনা আক্তার । তাছাড়া ফান্দাউক বাজারে দোকান খোলার দায়ে প্রশাসনের পক্ষ থেকে বাজার সেক্রেটারীর উপস্থিতিতে ২০টি কাপড়-জুতার দোকানে তালা দিয়ে বাজার কমিটির সেক্রেটারির জিম্মা দেয়া হয়েছে।

এব্যাপারে নিবার্হী ম্যাজিস্ট্রেষ্ট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান প্রশাসনের দেয়া নিষেধাজ্ঞা লঙ্ঘনের দায়ে তাদেরকে জরিমানা করা হয়েছে। তবে ভ্রাম্যমান আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।