• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন 

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৪ মে, ২০২০

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর গ্রামে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা হাজী আইয়ুব মিয়া (৭৫) খুন হয়েছে।

রবিবার বেলা ১১ টায় এঘটনাটি ঘটেছে। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ লাশ উদ্বার করে পোষ্টমর্টেম রিপোর্টের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, উপজেলার উমরপুর গ্রামের পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে আবুল হোসেন ও চাচাতো ভাই জিতু মিয়ার মধ্যে বেশ কিছু দিন যাবৎ বিরোধ চলে আসছিল। এই বিরোধীয় অবস্থায় রবিবার  জিতু মিয়া তার লোকজন নিয়ে ওই পুকুরে জাল ফেলে মাছ ধরতে যায়। এ সময় মারদাঙ্গা না হওয়ার জন্য দু’পক্ষেরই মুরব্বি (চাচা) আইয়ুম মিয়া পুকুরপাড়ে গিয়ে মাছ না ধরতে বলেন।  পরে বিষয়টি গ্রামের মুরব্বিয়ান সালিশের মাধ্যমে দেখা হবে বলেন। এ নিয়ে চাচা আইয়ুব মিয়ার সাথে ভাতিজা জিতু মিয়ার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে রেগে জিতু মিয়া চাচা আইয়ুব মিয়া পুকুরপাড়ের ঘাটলার মধ্যে সজোরে ধাক্কা মেরে ফেলে দেয়। এতে তিনি ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। সাথে সাথে তাকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান বলেন, ঘটনার খবর সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। তদন্ত চলছে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ