#  সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষার পরিকল্পনা #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন #  বানিয়াচংয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা #  বাহুবলে শ্রীশ্রী শচীঅঙ্গন ধামে রহস্যজনক চুরি,আটক ১ #  নবীগঞ্জে ভুয়া সিআইডি আটক #  হবিগঞ্জ- লাখাই আঞ্চলিক মহাসড়কে ঘটতে পারে দূর্ঘটনা #  নবীগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে জরিমানা #  প্রণোদনা পাচ্ছেন হবিগঞ্জের কৃষকরা #  পিইসি ও জেএসসি পরীক্ষা হচ্ছে না #  হবিগঞ্জে আরও ৩৪ জনের করোনা শনাক্ত #  বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা #  বাহুবলে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা #  শায়েস্তাগঞ্জে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৯ জন #  মাধবপুরে ভারতীয় চা পাতাসহ আটক ২

অসহায়দের ঈদ উপহার দিল শায়েস্তাগঞ্জ সমিতি-চুনারুঘাট এসোসিয়েশন

করাঙ্গীনিউজ: লন্ডনস্থ শায়েস্তাগঞ্জ সমিতি ও চুনারুঘাট এসোসিয়েশন দীর্ঘদিন যাবত এলাকায় বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করে যাচ্ছে। তন্মধ্যে শিক্ষা বৃত্তি, দরিদ্রদের চিকিৎসা সহায়তা, শীতবস্ত্র বিতরণ, ঈদে খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চক্ষু চিকিৎসা এদতঞ্চলের মানুষের মাঝে প্রশংসা অর্জন করেছে সংগঠন দুটি।

এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে শায়েস্তাগঞ্জের লস্করপুর, নুরপুর ও সাবাসপুর এলাকায় দুই শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে সংগঠন দুটির পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ পাঠিয়েছেন শায়েস্তাগঞ্জ সমিতি ইউকে এর প্রেসিডেন্ট এডভোকেট মীর গোলাম মোস্তুফা ও সেক্রেটারী আব্দুল আহাদ সুমন এবং চুনারুঘাট এসোসিয়েশনের সভাপতি গাজীউর রহমান গাজী ও সাধারণ সম্পাদক জালাল আহমেদসহ সকল সদস্যবৃন্দ।

তাদের পক্ষ থেকে লস্করপুরে নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলন- মোছাব্বির হোসেন দুলাল মাষ্টার, ফারুক আহমেদ, জয়নাল মেম্বার, হেলাল মেম্বার, মনির মেম্বারসহ আরো অনেকেই।

এদিকে নুরপুরে ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন- লাল মিয়া সরদার, মীর আবু তাহের, মুসলিম উদ্দিন ধনী, আক্তার হোসেন ও প্রত্যাশা সংগঠনের সভাপতি সাখাওয়াত হোসেন টিটু, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ রুবেল সহ আরো অনেকেই।

লস্করপুরের হেলাল মেম্বার বলেন- শায়েস্তাগঞ্জ সমিতি ও চুনারুঘাট এসোসিয়েশনের যৌথ উদ্যোগে আমাদের এলাকার কিছু সংখ্যাক অসহায় মানুষকে নগদ অর্থ প্রদান করায় এলাকাবাসির পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

প্রত্যশা সংগঠনের সভাপতি সাখাওয়াত হোসেন টিটু বলেন- দেশের এই ক্রান্তিকালে এলাকার অসহায় দরিদ্র মানুষকে ঈদ উপহার প্রদান করায় শায়েস্তাগঞ্জ সমিতি ও চুনারুঘাট এসোসিয়েশনকে অশেষ ধন্যবাদ ও মোবারকবাদ।

এদিকে চুনারুঘাট উপজেলায় একই দিনে উল্লেখিত দুটি সংগঠনের পক্ষ থেকে দুই শতাধিক অসহায় দরিদ্র লোকজনের মাঝে ঈদ উপহার নগদ অর্থ বিরতণ করা হয়েছে।