• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে আহত কিশোর রাব্বি মারা গেছে

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২২ মে, ২০২০

চুনারুঘাট (হবিগঞ্জ)প্রতিনিধি: মৃত্যুর কাছে হেরে গেলো রাব্বি। ৩ দিন যুদ্ধ করার পর বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩ টার সময় মৃত্যকে বরণ করে কিশোর রাব্বি। সে বগাডুবি গ্রামের গরীব ফিরোজ মিয়ার পুত্র।

মিডিয়া সুত্রে প্রকাশ,২০ মে উপজেলার বগাডুবি গ্রামের পাশে পরিত্যক্ত রেল লাইনের পাশে বাবার সাথে গাঁজার চালান আটকাতে যায় রাব্বি (১৫)। এ সময় কুখ্যাত গাঁজা ব্যবসায়ী রাব্বিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

আহত রাব্বিকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি ঘটলে আহত রাব্বিকে সিলেট এমএজি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। বৃহস্পতিবার রাতে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এলাকাবাসিরা জানান, চুনারুঘাটে সাম্প্রতিক সময়ে মাদকের ব্যবসা মাথা ছাড়া দিয়ে উঠে। এ ব্যবসায় কোটি টাকা লগ্নি করে প্রভাবশালীরা। মাদকের ব্যবসা নিয়ে চুনারুঘাটে বহু খুন,হামলা মামলা হয়েছে। রাজনৈতিক ছত্র ছায়ায় থেকে এখানে একটি প্রভাবশালী মাদকের ব্যবসা করছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ